শুত্রবার নয়, প্রথা ভেঙে মঙ্গলবার কেন মুক্তি পাচ্ছেল বেলবটম, অঙ্ক কষে উত্তর দিলেন অক্ষয় কুমার

  • শুক্রবার নয়, ছবির মুক্তি মঙ্গলবার
  • কী কারণে এই সিদ্ধান্ত
  • কবে মুক্তি পাচ্ছে এই ছবি
  • ওটিটি নয়, দেখা মিলবে সিনেমা হলে

Jayita Chandra | Published : Jun 18, 2021 8:10 AM IST / Updated: Jun 20 2021, 01:26 PM IST

করোনার কোপে একের পর এক সিনেমা ক্ষতির মুখ দেখেছে। যে ছবি সিনেমাহলে মুক্তি পেলে ২০০ কোটির ক্লাবে নিঃসন্দেহে জায়গা করে নিত, সেই সব সিনেমাই এখন অতি কম টাকায় ওটিটি-তে দেখানো হচ্ছে। যার ফলে ব্যাপক ক্ষতির মুখ দেখতে হচ্ছে নির্মাতাদের। সেই তালিকা থেকে বাদ পড়েননি অক্ষয় কুমার। এই পরিস্থিতিতেই মুক্তি পেয়েছিল তাঁর ছবি লক্ষ্মীবম্ব।

আরও পড়ুন- গল্পে সুন্দর এক বার্তা সঙ্গে বিদ্যার অভিনয়, এই দুই ধার তলোয়ারই সম্বল শেরনি-র 

আরও পড়ুন- শ্রীকন্যা হয়েও এই বিষয় পিছিয়ে জাহ্নবী, গোপন খামতি হাতে নাতে ধরলেন করিনা 

আরও পড়ুন- বাংলার নয়, 'গরীবের রণবীর সিং', ঘাগড়া পরতেই কটাক্ষ সৌরভকে, বাঙালিদের ধুয়ে দিলেন টলিউড হাঙ্ক 

সেই ছবি দর্শক মনে বিশাল জায়গা করে নিলেও সেভাবে লাভ থাকেনি। তাই পরবর্তী ছবি নিয়ে কোনও রকমের রিক্স নিতে নারাজ তিনি। একের পর এক ছবি এখন অক্কির পািপলাইনে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই একে একে সিনেমাহলে মুক্তির পথে তা সিডিউল করা হবে। আপাতত সামনে আসতে চলেছে বেলবটম। বহু প্রতিক্ষীত এই ছবির মুক্তি ২৭ জুলাই। প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে বানি কাপুর ও অক্কি অভিনীত এই ছবি। 

তবে দিনটা শুক্রবার নয়। সাধারণ দর্শকেরা দেখেছে কোনও বিশেষ দিন থাকলে, যেমন পুজো বা ইদ বা অন্য কোনও উৎসব এই নিয়ম ভেঙে ছবি মুক্তি পায়। কিন্তু ২৭ জুলাই তেমন কোনও দিন নয়। তবে কেন এই মঙ্গলবার বেছে নিলেন অক্ষয়! বিষয়টা হল তারিখ, ২ আর ৭, যোগ করলে হয় ৯। আর ৯ হল অক্ষয় কুমারের লাকি নম্বর। ছবি বক্স অফিসে লক্ষ্মী ফেরাক। ছন্দে ফিরুক সিনে জগত। তাই কোনও রকমের ঝুঁকি না নিয়ে লাকি নম্বরেই ছবি দর্শকদের জন্য নিয়ে আসছেন তিনি। 

Share this article
click me!