দীপিকার দাবিতে চোখ কপালে বনশালির, ‘বৈজু বাওয়া’ ছবি থেকে বাদ পড়লেন মাস্তানি

বনশালির হাত ধরেই রামলীলা, পদ্মাবত, বাজিরাও মাস্তানি-র মতো একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছে এই জুটি। দীপিকা এবং রণবীরের ফিল্ম কেরিয়ারে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ মানুষ যে বনশালি তা এর আগে নিজের মুখেই স্বীকার করেছিলেন এই জুটি।

Asianet News Bangla | Published : Aug 8, 2021 6:40 AM IST

সঞ্জয় লীলা বনশালির সঙ্গে একাধিকবার জুটি বেঁধে কাজ করেছেন দীপিকা এবং বণবীর। বনশালির হাত ধরেই রামলীলা, পদ্মাবত, বাজিরাও মাস্তানি-র মতো একাধিক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছে এই জুটি। দীপিকা এবং রণবীরের ফিল্ম কেরিয়ারে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ মানুষ যে বনশালি তা এর আগে নিজের মুখেই স্বীকার করেছিলেন এই জুটি। কিন্তু এবারে পরিচালকের পরবর্তী সিনেমা ‘বৈজু বাওয়া’ থেকে বাদ পড়লেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। 

‘বৈজু বাওয়া’ ছবিতে আবারও রণবীর এবং দীপিকাকে জুটি বাঁধতে দেখা যেত। তবে এবারে সেই সম্ভাবনা আর নেই বললেই চলে। এই ছবিতে রণবীর অভিনয় করলেও দীপিকাকে বাদ দিলেন পরিচালক। তবে কী এমন কারণ যার যেরে নিজের মাস্তানিকে সিনেমা থেকে বাদ দিতে বাধ্য হচ্ছেন পরিচালক? আসলে রণবীর ঘরণী এবারে দাবি তোলেন ছবিতে তাঁর স্বামী যে পারিশ্রমিক পাচ্ছেন সেই টাকাই তিনি পারিশ্রমিক নেবেন। দীপিকার এই দাবিতে রীতিমতো ঘাবড়ে গেছেন পরিচালক এবং প্রযোজক বনশালি। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

নারী এবং পুরুষের পারিশ্রমিকের সমতার দাবিতেই এই ইচ্ছা প্রকাশ করেন দীপিকা। তবে মাস্তানির এই ইচ্ছা পূরণ করতে ব্যর্থ পরিচালক বনশালি। সূত্রের খবর অনুযায়ী বর্তমানে রণবীর সিং-এর পারিশ্রমিকের পরিমাণ প্রায় ৫০ কোটি টাকা। যদিও এই সিনেমায় তিনি কতো টাকা পারিশ্রমিক নিচ্ছেন তা জানা যায়নি। তবে রণবীরের পারিশ্রমিকের অঙ্কটা যে বেশ বড় তা আর বলে দিতে হবে না নিশ্চয়ই। ফলত অভিনেতার সম পরিমাণ টাকা দীপিকাকে দিতে হলে ছবির বাজেট এক ধাক্কায় বহুগুণ বেড়ে যাবে। যা সম্ভব নয় বলেই দাবি পরিচালকের।

 
 

Share this article
click me!