করোনার আতঙ্কের পরিবেশে ফের নক্ষত্রপতন, চলে গেলেন সেলেব্রিটি জ্যোতিষবিদ বেজন দারুওয়ালা

  • প্রয়াত বিশ্ববিখ্যাত সেলেব্রিটি জ্যোতিষবিদ বেজন দারুওয়ালা
  • শুক্রবার বিকেলে গুজরাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি
  • প্রযোজক মার্ক ম্যানুয়েলে ফেসবুক পোস্টে জানা যায়, দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন জনপ্রিয় জ্যোতিষবিদ
  • গুজরাতের মুখ্যমন্ত্রী বিজায় রূপানি ট্যুইট করে শোকপ্রকাশ করেন 

Adrika Das | Published : May 29, 2020 4:18 PM IST

বিশ্ববিখ্যাত জ্যোতিষবিদ বেজন দারুওয়ালার মৃত্যুতে শোকস্তব্ধ রাজনৈতিক থেকে শুরু করে বিনোদন মহল। জানা যাচ্ছে, করোনায় আক্রান্ত হয়েছিলেন ৮৯ বছর বয়সী এই জনপ্রিয় জ্যোতিষী। প্রযোজক মার্ক ম্যানুয়েলের ফেসবুকে জানা যায়, বেজন জী'র ছেলে নাস্তুর তাঁকে জানান, বেজন জী আইসিইউতে জীবনের সঙ্গে লড়ছেন। ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে। তবে করোনায় আক্রান্ত হয়েছিলেন কিনা সে বিষয় নিশ্চিত কোনও খবর এখনও পাওয়া যায়নি।

আরও পড়ুনঃ'কামাসূত্র-ইশ' মহিলাদের বেশি পছন্দ করে সইফ, স্বামীকে নিয়ে এমনই বেফাঁস মন্তব্য করেন করিনা

গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি ট্যুইট করে শোকপ্রকাশ করেন। তিনি লেখেন, "জনপ্রিয় জ্যোতিষবিদ শ্রী বেজন দারুওয়ালার মৃত্যুতে গভীরভাবে শোকাহত। ওনার আত্মা শান্তির কামনা করি। পরিবারের সদস্যদের জন আমার সমবেদনা রইল। ওম শান্তি।" বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় বহু মানুষের পোস্টে লেখা ছিল, "আশা করি বেজন জী খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন।"

আরও পড়ুনঃওয়ার্ক ফ্রম হোম শুরু করে দিলেন দীপিকাও, শ্যুটিং ছেড়ে কীসে ঝুঁকলেন অভিনেত্রী

 

অবস্থার গুরুতর হতেই হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে। সেখানে অবস্থার আরও অবনতি হতে শুরু করে। তারপরই ভেন্টিলেশনে রাখা হয় তাঁকে। আজ দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শুরু করে একাধিক প্রাক্তন প্রধানমন্ত্রীর ভবিষ্যদ্বাণী করেছিলেন তিনি। মোদির হাত দেখে তাঁর দাবি ছিল, মোদির রাজেই দেশ উন্নয়নের পথ দেখবে। কেবল তাই নয়, অটল বিহারি বাজপেয়ী, মোরর্জি দেসাইর সফলতার গণনা করেছিলেন। এছাড়া রাজীব গান্ধীর হত্যা, সঞ্জয় গান্ধীর দুর্ঘটনা এবং ভোপাল গ্যাসের ঘটনারও ভবিষ্যদ্বাণী করেছিলেন। 

 

;

 

Share this article
click me!