লকডাউনে ওয়ার্ক ফ্রম হোমে ব্যস্ত সকল কর্পোরেট এবং অন্যান্য কোম্পানি। এবার বাড়িতে কাজ শুরু করে দিলেন দীপিকা পাডুকোনও। বাড়িতে চলছে স্ক্রিপ্ট ন্যারেশন। করণ জোহার, কবীর খান সকলের সঙ্গে মিটিংও শুরু হয়ে গিয়েছে ভিডিও কলে। নিত্যদিন এখন এই কাজেই ব্যস্ত অভিনেত্রী। করোনার ত্রাসে ক্রমশ বেড়ে চলেছে লকডাউন। বন্ধ হয়ে গিয়েছি সমস্ত শ্যুটিংয়ের কাজ। তবুও বাড়িতেই চলছে বিনোদনের যাবতীয় কাজকর্ম। অনলাইন স্ক্রিপ্ট ন্যারেশনে মন দিয়েছেন দীপিকা। লকডাউনে সময় নষ্ট করতে একেবারেই রাজি নন অভিনেত্রী।

আর পড়ুনঃডিজিটাল প্রিমিয়ারের আগেই রেকর্ড গড়লেন অক্ষয়, ওটিটিতে অতি শীঘ্রই আসছে হরর-ড্রামা 'লক্ষ্মী বম্ব'

কবীর খানের '৮৩'র শ্যুটিং শেষ হয়ে যাওয়ার পর অন্যান্য স্ক্রিপ্ট নিয়ে কাজ শুরু করে দিয়েছেন দীপিকা। শকুন বত্রার নতুন প্রজেক্ট নিয়ে ভিডিও কলিং চলছে অভিনেত্রী-পরিচালকের। ছবির নাম যদিও এখনও প্রকাশ্যে আসেনি। সিদ্ধান্ত চতুর্বেদি এবং অনন্যা পান্ডেও রয়েছেন এই ছবিতে। করোনার প্রকোপ না থকলে এতদিনে শ্রীলঙ্কায় থাকতেন তিনি। সেখানেই হওয়ার কথা ছিল ছবির অধিকাংশ অংশের শ্যুটিং। লকডাউনের কারণে এখন ভিডিও কলেই চলছে চিত্রনাট্যের ন্যারেশন। 

আরও পড়ুনঃ'কামাসূত্র-ইশ' মহিলাদের বেশি পছন্দ করে সইফ, স্বামীকে নিয়ে এমনই বেফাঁস মন্তব্য করেন করিনা

 

প্রসঙ্গত, দীপিকা পাডুকোনের নয়া উদ্যোগেও প্রশংসার পুল বাঁধছে নেটিজেনরা। পরিযায়ী শ্রমিকদের নিয়ে চিন্তা ভাবনা, গার্হস্থ্য হিংসা নিয়ে আওয়াজ তোলা সবই বলিউডে হয়ে আসছিল এতদিন ধরে। এবার মানসিক অবসাদে থাকা মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দীপিকা পাডুকোন। নিজের ইনস্টাগ্রামে একটি গাইড তৈরি করেছেন দীপিকা। সেখানেই ধীরে ধীরে আপলোড করবেন নানা উপায়। যা সাহায্য করবে মানসিক অবসাদ ভোগা মানুষদের। তিনি সেই গাইডটি শেয়ার করে লিখেছেন আমাদের শারীরিক অবস্থা মতই মানসিক অবস্থাও অত্যন্ত জরুরি। দীপিকা পাডুকোন সে সকল কম সংখ্যক তারকাদের মধ্যে পড়েন যিনি নিজের মানসিক অবসাদ নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন। এবং সেই বিষয়  অসংখ্য সাক্ষাৎকারও দিয়েছেন।