Jamuna Dhaki: ৫০০ তম পর্বে যমুনার লড়াই, আজও জায়গা পাকা টিআরপি-র তালিকায়

জীবনে একাধিক ঝড়-ঝাপটার পর বর্তমানে এই ধারাবাহিকে যমুনা সাময়িকভাবে মৃত। তার বদলে যমুনায় পরিবারের সেজে এসেছে জ্যোতি সেন। 

Jayita Chandra | Published : Dec 6, 2021 10:45 AM IST

যমুনা ঢাকি (Jamuna Dhaki) ধারাবাহিকের (Bangla Serials) ৫০০ তম পর্ব। দীর্ঘদিন ধরে জি বাংলার পর্দায় চলতে থাকা এই ধারাবাহিকের কেন্দ্রে রয়েছে যমুনা ঢাকি (Jamuna Dhaki) । সাধারণ এক মেয়ের গল্প যে অসাধারণ হয়ে ওঠার স্বপ্ন দেখে। সমাজের মূল স্রোতের বিপরীতে গিয়ে সংসার কাঁধে তুলে নিয়েছে যমুনা (Jamuna Dhaki) । যদিও বিয়ের পর প্রতিটা পদে পদে সংগীতকে পাশে পায় যমুনা। জীবনে একাধিক ঝড়-ঝাপটার পর বর্তমানে এই ধারাবাহিকে যমুনা সাময়িকভাবে মৃত। তার বদলে যমুনায় পরিবারের সেজে এসেছে জ্যোতি সেন।

ইতিমধ্যেই গীত জানতে পেরে গিয়েছে সেই আসল তথ্য। তবু যমুনার খুনিদের শাস্তি দিতে বা কারা যমুনা কে খুন করতে চেয়েছিল সেই তথ্য সামনে এনে তবেই তিনি শান্ত হবে, এমনটাই বারেবারে প্রকাশ্যে এসেছে বর্তমানে জ্যোতি সেনের চরিত্রে। যমুনার (Jamuna Dhaki)  মতই ডাকাবুকো এই জ্যোতি সেন। যখন-তখন পরিবার ছেড়ে চলে যাওয়ার হুমকি থেকে শুরু করে মায়ের চিকিৎসায় ফাক রাখার ভয় সবটাই খুব স্পষ্ট ভাষাতেই দিতে জানে।

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

বর্তমানে বেশ কিছু ধারাবাহিক যেখানে বাংলায় বন্ধ হতে বসেছে ঠিক সেখানেই যেন ঘুরে দাঁড়িয়েছে যমুনা ঢাকি (Jamuna Dhaki) । মাঝে চিত্রনাট্যে জন্য বেশ সমালোচিত হলেও বর্তমানে তরতরিয়ে এগিয়ে চলেছে এই ধারাবাহিকে টিআরপি (TRP)। মিঠাই  (Mithai) অপরাজিত অপুর (Aparajita Apu) গত এক একটি ধারাবাহিক কে টেক্কা দিয়ে সেরা পাশে জায়গা করে নিয়েছে যমুনা ঢাকা (Jamuna Dhaki) । পরিবারের সঙ্গে নিত্য লড়াই তার পাশাপাশি সংগীতের বিয়ে ঘিরে চাঞ্চল্য এমনই নানা ওঠাপড়া গল্পের মাঝে ৫০০ তম পর্বে উপস্থিত এই মেগা ধারাবাহিক (Mega Serials)। যার ফলে শুটিং সেটে বিজয় উল্লাস। এতদিনের সফল এই যাত্রাপথে যমুনা ঢাকি এখন দর্শকদের ড্রইংরুমে চরিত্র। এই ধারাবাহিকে আরও এগিয়ে নিয়ে যেতে বর্তমানে মরিয়া সকলে। এখন দেখার আগামিতে আর কোন কোন চমক অপেক্ষায় রয়েছেন যমুনা ঢাকির (Jamuna Dhaki)  জীবনে।  তবে এখন যমুনার একটাই লক্ষ্য, সঙ্গীতের বিয়েতে খুব সুক্ষ্মভাবে পরিস্থিতি সামাল দেওয়া, তা কীভাবে সম্ভব, ভেবে কুল পাচ্ছে না গীত, তবে সঙ্গীতের বিশ্বাস, যমুনা নিঃসন্দেহে কোনও না কোও রাস্তা বার করবেই। আর তাই গর্বের এই পর্বে দর্শকদের জন্য থাকছে একাধিক চমক। 

Share this article
click me!