ভগবান কৃষ্ণের আশীর্বাদ পেতে লন্ডনে গো-মাতার পুজো ঋষি সুনক ও তাঁর স্ত্রীর, ভাইরাল হল ভিডিও

একটি ভিডিওতে দেখা যাচ্ছে  দম্পতিকে একটি গরুর পাশে দাঁড়িয়ে রয়েছে।  অনুষ্ঠানের জন্য প্রস্তুত করা হয়েছে গরুটিকে। সুনককে পবিত্র জল নিবেদনের পর হাতে একটি পিতলের পাত্র নিয়ে উঠতে দেখা যায়

Saborni Mitra | Published : Aug 25, 2022 6:44 PM IST

ঋষি সুনক- ব্রিটিশ প্রধানমন্ত্রীর দৌড়ে সবথেকে গুরুত্বপূর্ণ প্রার্থী। সবকিছু ঠিক থাকলে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনের চেয়ারে বসা শুধুমাত্র সময়ের অপেক্ষা এই ভারতীয় বংশোদ্ভূতর কাছে।  তাঁর স্ত্রী অক্ষতা মূর্তি কোটিপতি। ইনফোসিসের প্রতিষ্ঠাতা নারায়ণ মূর্তির কন্যা। তিনি ব্রিটেন রাজধানী লন্ডনে দাঁড়িয়ে গরুর পূজো করলেন। আর সেই ছবি দ্রুত ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। 

একটি ভিডিওতে দেখা যাচ্ছে  দম্পতিকে একটি গরুর পাশে দাঁড়িয়ে রয়েছে।  অনুষ্ঠানের জন্য প্রস্তুত করা হয়েছে গরুটিকে। সুনককে পবিত্র জল নিবেদনের পর হাতে একটি পিতলের পাত্র নিয়ে উঠতে দেখা যায়। এরপর দম্পতির আশেপাশের পুরোহিতরা তাদের পরবর্তী আচার সম্পর্কে জানায়। সুনক এবং তার স্ত্রী উভয়কেই গরুর আরতি করতে দেখা যায়, যা রঙ এবং হাতের ছাপ দিয়ে সজ্জিত করা হয়েছে।

জন্মাষ্টমী উদযাপন ও ভগবান কৃষ্ণের আশীর্বাদ পাওয়ার জন্য সুনক ও স্ত্রী গো-মাতার পুজো করেন। জন্মাষ্টমীর পরই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ম্যানের নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী ভিডিওটি শেয়ার করেছেন আর বলেছেন, লন্ডনের উপকণ্ঠে সুনার ভক্তিভরে গোমাতার পুজো করেছেন। তিনি আরও জানিয়েছেন সুনার গীতাপাঠ করেন। আর তাঁদের বলেছেন গীতা কী করে তাঁকে শক্তি দেয়। 

এর আগে ২০২০ সালে নভেম্বরে সুনক লন্ডনেরি ১১ নম্বর ডাউনিং স্ট্রিটে দিয়া জ্বালিয়ে ভারতীয়দের প্রশংসা কুড়িয়েছিলেন। তখন তিনি বরিস জনসনের মন্ত্রিসভাপ গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। মিঃ সুনাক ইয়র্কশায়ারের রিচমন্ড থেকে তৃতীয়বারের মতো পুনঃনির্বাচিত হওয়ার সময় ভগবদ্গীতা ধারণ করে যুক্তরাজ্যের সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছিলেন।তিনি উত্তর ইংল্যান্ডের রিচমন্ডের নির্বাচনী এলাকার প্রতিনিধিত্ব করেন - একটি নিরাপদ রক্ষণশীল আসন তিনি ২০১৫ সালে দলের প্রাক্তন নেতা এবং পররাষ্ট্র সচিব উইলিয়াম হেগের কাছ থেকে গ্রহণ করেছিলেন, যিনি তাকে "অসাধারণ" হিসাবে বর্ণনা করেছিলেন।

ঋষি সুনক-অক্ষতা মূর্তির প্রেম কাহিনি, পার হতে হয়েছিল অনেক কাঁটা বিছান পথ

'আমিও আইনজীবী, প্রয়োজনে কেসের জন্য আদালতে আসতে পারি', কলকাতা হাইকোর্টের অনুষ্ঠানে বললেন মমতা

অমিতাভ-রেখার গভীর প্রেম থাকলেও বিয়ে হয়নি এই দুটি কারণে, প্রাচীর হয়ে দাঁড়িয়ে ছিল ভাগ্য

Read more Articles on
Share this article
click me!