নকল দাঁতের পাটি থেকে সেক্স টয়! গত ১২ মাসে উবেরের যাত্রীরা কি কি ফেলে এসেছে জানেন?

মজার ব্যাপার হল বহু যাত্রী গাড়িতে ফেলে গিয়েছেন নিজেদের ব্যবহার করা সেক্স টয়। এর মধ্যে রয়েছে ইন্টারকোর্স টয়, ক্যাভিয়ার, স্টাফড স্লথ এবং একটি বিলি ইলিশ ইউকুলেল।

Parna Sengupta | Published : Jun 24, 2022 2:17 PM IST

গুচ্চির টুপি, নকল দাঁতের পাটি, মার্বেলের সেট, এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু তা বলে সেক্স টয়? আজ্ঞে হ্যাঁ। গত ১২ মাসে উবেরে চড়েছেন যে যাত্রীরা, এ সবই তাঁদের ভুলো মনের দান। অর্থাৎ বেমালুম ভুলে গিয়ে তারা উবেরে ফেলে গিয়েছেন এইসব জিনিস। 

উবের রাইডশেয়ারিং অ্যাপ বেশ মজার একটা তালিকা প্রকাশ করেছে। সারা বছরে যাত্রীদের ফেলে যাওয়া জিনিসের তালিকা। তবে ভারত নয়, ব্রিটেনের যাত্রীরা এই কীর্তিগুলি করেছেন। সেই তালিকার মধ্যে সবচেয়ে কমন জিনিস হচ্ছে সেল ফোন, লাগেজ, মানিব্যাগ। তবে যেহেতু ব্রিটেন মূলত ক্যাশলেস দেশ অর্থাৎ নগদহীন অর্থনীতি, তাই টাকা ফেলে যাওয়ার ঘটনা নজরে পড়েনি। 

পাওয়া গিয়েছে চাবি, গয়না, হেডফোন এমনকী পাসপোর্টও। এখানে একটা কথা জানিয়ে রাখি। ব্রিটেনের মধ্যে লন্ডন সবথেকে ভুলোমনের শহর বলে পরিচিত। এরপরেই রয়েছে ম্যানচেস্টার, আর তারপরে বার্মিংহাম। উবের আবিষ্কার করেছে, যে গ্যাজেটটি সবচেয়ে বেশি গাড়িতে ভুলে ফেলে গিয়েছেন যাত্রীরা, তা হল হেডফোন। আর তারপরেই জায়গা নিয়েছে সেলফোন অর্থাৎ মোবাইল। 

আরও একটা মজার ব্যাপার হল বহু যাত্রী গাড়িতে ফেলে গিয়েছেন নিজেদের ব্যবহার করা সেক্স টয়। এর মধ্যে রয়েছে ইন্টারকোর্স টয়, ক্যাভিয়ার, স্টাফড স্লথ এবং একটি বিলি ইলিশ ইউকুলেল। তবে এই সব জিনিসই নিরাপদে যাত্রীদের কাছে ফিরিয়ে দিয়েছে উবের, বিশেষ করে যারা নিজেদের ফেলে যাওয়া সামগ্রী নিয়ে অভিযোগ দায়ের করেছিলেন, তারা খুব দ্রুত সেসব ফেরত পেয়েছেন। 

এই ১২ মাসে ব্রিটেনে Uber যাত্রায় যে ১০টি সবচেয়ে নিয়মিত গ্যাজেট ফেলে গিয়েছেন যাত্রীরা, সেগুলি হল

১. ফোন

২. মানিব্যাগ/পার্স

৩. ব্যাকপ্যাক/ব্যাগ

৪. চাবি

৫. হেডফোন

৬. জামাকাপড় 

৭. চশমা

৮. গয়না

৯. কার্ড

১০. পাসপোর্ট

Read more Articles on
Share this article
click me!