শিবপুজো করতে গিয়ে ঘটল দুর্ঘটনা, দামোদর নদে তলিয়ে গেল ৪ বন্ধু

  • শিবের কাছে মানত ছিল ছয় বন্ধুর
  • পুজোর আগে স্নান করতে গিয়ে ঘটল দুর্ঘটনা
  • দামোদর নদে তলিয়ে গেল চারজন
  • এলাকায় শোকের ছায়া

Asianet News Bangla | Published : Jul 27, 2020 10:09 AM IST / Updated: Jul 27 2020, 03:41 PM IST

দীপিকা সরকার, দুর্গাপুর: শিবের কাছে মানত করেছিল ছয় বন্ধু। পুজোর আগে স্নান করতে নেমে দামোদর নদে তলিয়ে গেল চারজন। দু'জনের দেহ করেছে পুলিশ ও বিপর্যয় মোকাবিলা দলের সদস্য়রা। কিন্তু শেষ খবর অনুয়ায়ী, এখনও পর্যন্ত বাকি দু'জনের খোঁজ মেলেনি। সোমবার সকালে দুর্ঘটনা ঘটল পশ্চিম বর্ধমানের অন্ডালে।

আরও পড়ুন: অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর জল গেল হুগলির ত্রিবেণী থেকে

দামোদর নদে স্নান করতে নেমে যে চারজন দুর্ঘটনা কবলে পড়েছে, তারা হল রাহুল মান্ডি, সৌরভ মণ্ডল, শিবু দাস ও সব্যসাচী মুখোপাধ্যায়। তাদের সঙ্গে ছিল গৌরব মণ্ডল ও  ইন্দ্রনীল ঘোষ নামে আরও দু'জন। জানা গিয়েছে, এবছর একসঙ্গে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিল ছয় বন্ধু। পরীক্ষায় সকলে পাসও করেছে ভালোভাবেই। কিন্তু মানত পুরণ করতে দিয়ে ঘটল বিপত্তি।

কেন? উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী ওই ছ'জন কিশোর মানত করেছিল যে, পরীক্ষায় যদি রেজাল্ট ভালো হয়, তাহলে শ্রাবণ মাসের চারটি সোমবার শিবের মাথায় জল ঢেলে পুজো দেবে। গত সপ্তাহ থেকে পুজো শুরু করে দেয় তারা। সেবার সবকিছু নির্বিঘ্নেই মিটে যায়। সোমবার ভোরেও যথারীতি পায়ে হেঁটেল অন্ডালের কুটিরডাঙাল ঘাটে হাজির হন রাহুল, সৌরভ, শিবু, সব্যসাচী, গৌরব ও ইন্দ্রনীল। এরপর নদীতে স্নান করতে নামার কিছুক্ষণের মধ্যেই তলিয়ে যায় রাহুল, সৌরভ, শিবু ও সব্যসাচী। বিপদ বুঝে তখন চিৎকার করে  বাকি দু'জন। ছুটে আসেন আশেপাশে লোকজন। কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গিয়েছে।

আরও পড়ুন: তৃণমূলে গোষ্ঠীদ্বন্দ্বের জন্য় শুভাশিস চক্রবর্তীকে 'দায়ী' করলেন শওকত মোল্লা

খবর পেয়ে সাতসকালে নদীর ঘাটে পৌঁছয় অন্ডাল থানার পুলিশ। খবর দেওয়া বিপর্যয় মোকাবিলা দলকেও। খুব দ্রুততার সঙ্গে শুরু হয়ে যায় উদ্ধারকাজও। কিন্তু দু'জনের দেহ উদ্ধার হলেও,. এখনও নিখোঁজ দু'জন। এলাকায় শোকের ছায়া।
           

Share this article
click me!