২০ হাজার কর্মসংস্থানের সুযোগ দিচ্ছে এই আন্তর্জাতিক সংস্থা, উচ্চমাধ্যমিক পাশ থাকলেই মিলবে সুযোগ

  • করোনা ভাইরাসের ফলে কাজ হারিয়েছেন বহু মানুষ
  • এমন পরিস্থিতিতে বহু সংস্থা বন্ধ করে দিয়েছে নিয়োগ
  • অ্যামাজন নিয়ে এসেছে ২০ হাজার কর্মসংস্থানের সুযোগ
  • প্রার্থীকে অবশ্যই কমপক্ষে দ্বাদশ পাস হতে হবে

Asianet News Bangla | Published : Jun 29, 2020 9:20 AM IST

করোনা ভাইরাসের ফলে কাজ হারিয়েছেন বহু মানুষ। এমন পরিস্থিতিতে বহু সংস্থা বন্ধ করে দিয়েছে নিয়োগ। এমন পরিস্থিতিতে বিশ্বের বৃহত্তম সংস্থা অ্যামাজন নিয়ে এসেছে ২০ হাজার কর্মসংস্থানের সুযোগ। উদ্দেশ্য হ'ল ভারত এবং বিশ্বজুড়ে তার গ্রাহকদের সহায়তা করা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে প্রায় ২০ হাজার অস্থায়ী কর্মসংস্থানের সুযোগ দেবে অ্যামাজন ইন্ডিয়া।

আগামী মাসের মধ্যেই গ্রাহকদের প্রত্যাশিত চাহিদা মেটাতে হায়দরাবাদ, পুনে, কোয়েম্বাটুরে, নয়ডা, কলকাতা, জয়পুর, চণ্ডীগড়, মেঙ্গালুরু, ইন্দোর, ভোপাল এবং লখনউতে নতুন অস্থায়ী কর্মসংস্থানে যুক্ত করা হবে। অ্যামাজন-এর অস্থায়ী পদে নিয়োগের জন্য প্রার্থীকে অবশ্যই কমপক্ষে দ্বাদশ পাস হতে হবে। এছাড়াও, তার ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু বা কন্নড় অর্থাৎ স্থানীয় ভাষায় দক্ষ হতে হবে।

সংস্থার তরফে জানানো হয়েছে পরীক্ষার্থীদের কার্য সম্পাদন এবং ব্যবসায়ের প্রয়োজনীয়তার উপর নির্ভর করে এই অস্থায়ী পদগুলি পরবর্তীকালে স্থায়ী পদে রূপান্তর করা হতে পারে। যারা এই সুযোগ নিতে চান তারা ১৮০০-২০৮-৯৯০০ নম্বরে কল করতে পারেন। অথবা এই ইমেল আইডিতে মেইল করতে পারেন। seasonalhiringindia@amazon.com

সংস্থার তরথ থেকে জানানো হয়েছে বিশ্বজুড়ে লকডাউনের ফলে এই মরশুমে গ্রাহক ট্রাফিক ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। তাই সংস্থার এর প্রচুর কর্মীর প্রয়োজন, সেই সঙ্গে যোগ দেওয়া নতুন সহযোগীরা আমাদের ভার্চুয়াল গ্রাহক পরিষেবা কর্মসূচির মাধ্যমে বাড়ি এবং অফিস থেকে কাজ করবেন। গ্রাহকদের প্রয়োজন মেটাতে এবং তাদেরকে একটি চমৎকার অভিজ্ঞতা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। এই নতুন অস্থায়ী পদগুলি এই অনিশ্চিত সময়ে প্রার্থীদের কর্মসংস্থান এবং জীবিকার উপায় সরবরাহ করবে।

Share this article
click me!