১৫ হাজারেরও কমে পেয়ে যাবেন Samsung স্মার্ট টিভি! ছাড় দেওয়া হচ্ছে ৪০%-এর বেশি, লুফে নিন আকর্ষণীয় সুযোগ

গ্রাহকরা এখন এখান থেকে ১৫ হাজার টাকারও কম দামে Samsung স্মার্ট টিভি কিনতে পারবেন। শুনতে ভীষণ অবাক লাগলেও এটাই সত্যি।

Parna Sengupta | Published : Jun 29, 2023 1:14 PM IST

বড় স্ক্রিনে OTT প্ল্যাটফর্মের একের পর এক দুর্দান্ত সিরিজ ও মুভি দেখার একটা আালাদাই মজা রয়েছে। এই কারণেই স্মার্ট টিভি নতুন ট্রেন্ডে পরিণত হয়েছে। আপনি যদি কম দামে উন্নত ফিচার সমেত একটি স্মার্ট টিভি কিনতে চান, তাহলে জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম অ্যামাজনের থেকে পেয়ে যাবেন একটা আকর্ষণীয় ও দারুণ সুযোগ।

বাম্পার ডিসকাউন্টের কারণে, গ্রাহকরা এখন এখান থেকে ১৫ হাজার টাকারও কম দামে Samsung স্মার্ট টিভি কিনতে পারবেন। শুনতে ভীষণ অবাক লাগলেও এটাই সত্যি। স্মার্ট টিভিতে, ব্যবহারকারীরা তাদের পছন্দের OTT প্ল্যাটফর্মে গিয়ে ওয়েব সিরিজ, শো এবং সিনেমা দেখতে পারেন। এছাড়া অনেক অ্যাপের সাপোর্টও পাওয়া যায়। দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি কোম্পানি স্যামসাং বিশ্বের বৃহত্তম স্ক্রিন নির্মাতাদের মধ্যে একটি। কোম্পানি শুধুমাত্র তার স্মার্ট টিভিতে ৪০% এর বেশি ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছে না, এটি ছাড়াও, নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্টের উপর একটি বিশেষ ছাড়ও রয়েছে৷

অফার সহ স্যামসাং স্মার্ট টিভি কিনুন

Samsung Wondertainment সিরিজের ৩২-ইঞ্চি স্ক্রিন-সাইজের স্মার্ট টিভিটির ভারতীয় বাজারে দাম ২২,৯০০ টাকা। Amazon-এ একটি বিশেষ চুক্তিতে ৪১% ছাড়ের পরে এটি ১৩,৪৯০ টাকা মূল্যে তালিকাভুক্ত হয়েছে। ব্যাঙ্ক অফ বরোদা ক্রেডিট কার্ড থেকে EMI লেনদেন এবং HSBC ক্যাশব্যাক কার্ড ক্রেডিট কার্ড থেকে টাকা দিলে সেক্ষেত্রে ৭.৫% পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যায়৷

স্যামসাং স্মার্ট টিভির স্পেসিফিকেশন

Samsung স্মার্ট টিভিতে ৬০Hz রিফ্রেশ রেট সহ একটি ৩২-ইঞ্চি HD রেডি (১৩৬৬x৭৬৮ পিক্সেল) রেজোলিউশন ডিসপ্লে রয়েছে। কানেক্টিভিটি অপশনের কথা বললে, এতে দুটি HDMI পোর্ট এবং একটি USB পোর্ট রয়েছে। শক্তিশালী অডিওর জন্য, টিভিতে ডলবি ডিজিটাল প্লাস সমর্থন সহ ২০W আউটপুট স্পিকার রয়েছে। স্যামসাং এই টিভি কিনলে বিনামূল্যে ইনস্টলেশনের অফারও দিচ্ছে।

স্মার্ট টিভি ফিচারের কথা বললে, এটি স্ক্রিন শেয়ারিং থেকে শুরু করে কানেক্ট শেয়ার মুভি এবং কন্ট্রোল গাইডের মতো ফিচার সমর্থিত হয়েছে। এছাড়াও, নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ZEE5-এর মতো পরিষেবাগুলিতে সহজে অ্যাক্সেসের জন্য টিভি রিমোটে হট-কিগুলির সমর্থনও দেওয়া হয়েছে। এর সাথে, টিভিতে গেম বর্ধক বৈশিষ্ট্যও দেওয়া হয়েছে এবং ব্যবহারকারীরা স্ক্রিন-কাস্টিং করতে পারেন।

Share this article
click me!