Gold price update: লক্ষ্মীবাদে বদল নেই সোনার দামে, দেখে নিন আজ কলকাতায় হলমার্কের দাম

কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

Web Desk - ANB | Published : Aug 17, 2023 4:20 AM IST

বৃহস্পতিবারেও বদল নেই সোনার দামে। গত দু'দিন ধরেই কাঁচা সোনার দামে তেমন পরিবর্তন দেখা যায়নি। আজ ২২ ও ২৪ ক্যারটের সোনার দামে বিশেষ বদল এল না । যদিও বিনিয়োগকারীদের ক্ষেত্রে এই দামে পতন কতটা স্বস্তি দায়ক সেবিষয় সন্দেহ থেকেই যায়। বিনিয়োগকারীদের এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

কলকাতায় কত সোনার দাম?

১৭ অগাস্ট, বৃহস্পতিবার ২২ ক্যারটের ১ গ্রাম পাকা সোনার দাম হল ৫,৪৪৫ টাকা। গতকালও যে দাম ছিল ৫,৪৪৫ টাকা। ২২ ক্যারটের ১০ গ্রাম পাকা সোনার দাম দাঁড়িয়েছে ৫৪,৪৫০ টাকায়। গতকাল ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার দামও ছিল, ৫৪,৪৫০ টাকা। ২২ ক্যারটের ৮ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৪৩,৫৬০ টাকা। আজকেও দাম, ৪৩,৫৬০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম গতকাল ছিল ৫,৪৪,৫০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম আজ হল, ৫,৪৪,৫০০ টাকা।

একনজরে ২২ ক্যারট সোনার দাম

অন্যদিকে বদল এল না ২৪ ক্যারট সোনার দামেও। ১০ অগাস্ট ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম হল ৫,৯৪০ টাকা। গতকালও এই দাম ছিল ৫,৯৪০ টাকা। ২৪ ক্যারট ৮ গ্রাম সোনার দাম ৪৭,৫২০ টাকা। গতকালও দাম ছিল ৪৭,৫২০ টাকা। ২৪ ক্যারট ১০ গ্রাম সোনার দাম, ৫৯,৪০০ টাকা। গতকাল দাম ছিল ৫৯,৪০০ টাকা। ২৪ ক্যারট ১০০ গ্রাম সোনার দাম গতকালও ছিল ৫,৯৪,০০০ টাকা। বৃহস্পতিবার দাম হল ৫,৯৪,০০০ টাকা।

একনজরে ২৪ ক্যারট সোনার দাম

Share this article
click me!