Gold price update: সপ্তাহের শুরুতেই অপরিবর্তীত হলমার্কের দাম, জানুন কলকাতায় আজ কতয় বিকোচ্ছে সোনা

কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

Web Desk - ANB | Published : Aug 7, 2023 3:48 AM IST

রবিবারে দাম বাড়লেও সোমবার ফের অপরিবর্তীত সোনার দাম। গতকালের তুলনায় বিশেষ পরিবর্তন এল না হলমার্কের দামে। গত দু'দিন ধরেই কাঁচা সোনার দামে বেশ কিছুটা পতন দেখা গিয়েছে। ২২ ও ২৪ ক্যারটের সোনার দামে বিশেষ বদল এল না। যদিও বিনিয়োগকারীদের ক্ষেত্রে এই অপরিবর্তীত দাম কতটা স্বস্তি দায়ক সেবিষয় সন্দেহ থেকেই যায়। বিনিয়োগকারীদের এই মূল্যবান ধাতু কেনার আগে এর দাম সম্পর্কে অবগত হওয়া খুবই জরুরি। কলকাতায় পাকা সোনার নামে সামান্য বদল এসেছে। কলকাতায় আজ কত হল হলুদ ধাতুর দাম? দেখে নেওয়া যাক।

কলকাতায় কত সোনার দাম?

৭ অগাস্ট, সোমবার ২২ ক্যারটের ১ গ্রাম পাকা সোনার দাম হল ৫,৫১৫ টাকা। গতকালও যে দাম ছিল ৫,৫১৫ টাকা। ২২ ক্যারটের ১০ গ্রাম পাকা সোনার দাম দাঁড়িয়েছে ৫৫,১৫০ টাকা। গতকাল ২২ ক্যারটের ১০ গ্রাম সোনার দামও ছিল, ৫৫,১৫০ টাকা। ২২ ক্যারটের ৮ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৪৪,১২০ টাকা। আজকেও দাম, ৪৪,১২০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম গতকাল ছিল ৫,৫১,৫০০ টাকা। ২২ ক্যারটের ১০০ গ্রামের সোনার দাম আজ হল, ৫,৫১,৫০০ টাকা।

একনজরে ২২ ক্যারট সোনার দাম

অন্যদিকে বদল নেই ২৪ ক্যারট সোনার দামেও। ৭ অগাস্ট ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম হল ৬,০১৬ টাকা। গতকালও এই দাম ছিল ৬,০১৬ টাকা। ২৪ ক্যারট ৮ গ্রাম সোনার দাম ৪৮,১২৮ টাকা। গতকালও দাম ছিল ৪৮,১২৮ টাকা। ২৪ ক্যারট ১০ গ্রাম সোনার দাম, ৬০,১৬০ টাকা। গতকাল দাম ছিল ৬০,১৬০ টাকা। ২৪ ক্যারট ১০০ গ্রাম সোনার দাম গতকালও ছিল ৬,০১,৫০০ টাকা। সোমবার দাম হল ৬,০১,৬০০ টাকা।

একনজরে ২৪ ক্যারট সোনার দাম

আরও পড়ুন -

ছুটির দিনে দাম বাড়ল সোনার, দেখে নিন রবিবার কলকাতায় কতয় বিকোচ্ছে হলমার্ক

স্টার্টআপ ইন্ডিয়া উদ্যোগে বিপুল উন্নতি, দেশে মোট ৯৮,৯১১টি সংস্থাকে স্টার্টআপ-এর স্বীকৃতি দিয়েছে সরকার

ঘরে বসে সহজ কিছু ব্যবসা, প্রতি মাসে ভালো উপার্জন করতে পারবেন মহিলারা

Share this article
click me!