Jio-র দুর্দান্ত অফার! ১১ মাস অবধি সব ফ্রি, দিনে খরচ হবে ৫টাকারও কম

একবার রিচার্জ করলে যদি অনেক মাস চলে ,তাহলে বেশ ভালোই হয়। তাই তো। সেই ভাবনা থেকেই হয়ত জিও এই দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে আপনাদের জন্য।

Parna Sengupta | Published : Jul 7, 2023 12:37 PM IST

নিজের ফোনের পিছনে রিচার্জ করাতে প্রতি মাসে বেশ ভালোই টাকা খরচ হয় আমাদের। তারওপর যদি নানা প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন করা থাকে, তাহলে তো কথাই নেই। আচ্ছা, যদি এমন কোনও অফার পাওয়া যায়, যেখানে নামমাত্র টাকা খরচ করলে মিলবে ১১ মাসের জন্য রিচার্জ থেকে মুক্তি! তাহলে কেমন হয়।

আপনিও কি ভাবছেন যে একবার রিচার্জ করলে যদি অনেক মাস চলে ,তাহলে বেশ ভালোই হয়। তাই তো। সেই ভাবনা থেকেই হয়ত জিও এই দুর্দান্ত প্ল্যান নিয়ে এসেছে আপনাদের জন্য। তাই আজ জিও আপনার জন্য এমন একটি বিশেষ প্ল্যান নিয়ে এসেছে, যা দেখে আপনি খুব খুশি হবেন, রিলায়েন্স জিও-র ১৫১৯ টাকার প্ল্যানটি খুব উপকারী প্রমাণিত হতে চলেছে আপনার জন্য। এর বৈধতা ১১ মাস পর্যন্ত থাকবে। আপনিও যদি একই প্ল্যানে বারবার রিচার্জ থেকে লম্বা ছুটি নিতে চান, তার ওপর আনলিমিটেড কল এবং ইন্টারনেট ডেটা খুঁজছেন, তাহলে এই প্ল্যানটি আপনার জন্য বিশেষ কার্যকরী প্রমাণিত হতে পারে।

১৫১৯ টাকার এই Jio প্রিপেড প্ল্যান

১৫১৯ টাকার প্রিপেড জিওর এই প্রিপেড প্ল্যানটির বৈধতা ৩৩৬ দিনের জন্য দেওয়া হয়েছে। অর্থাৎ, ব্যবহারকারীরা মোট ১১ মিনিটের বৈধতা পান, এই প্ল্যানে মোট ২৪ জিবি ডেটা পাওয়া যায়। উচ্চ গতির ডেটা সীমা শেষ হওয়ার পরে ইন্টারনেট ৬৪ Kbps গতিতে চলে। এই অফারে Jio থেকে Jio আনলিমিটেড কলিংও পাওয়া যায়, আপনাকে প্রতিদিন এসএমএসও দেওয়া হয়।

এই প্ল্যানে দৈনিক খরচ বহন করা হবে

আপনি যদি প্রতি মাসে ১৩৮ টাকায় প্ল্যানের দাম অনুযায়ী ১১ মাসের বৈধতা পান, তবে এই প্ল্যানের দৈনিক খরচ যেভাবেই হোক ৫ টাকারও কম হবে, এই প্ল্যানটি জিও ব্যবহারকারীদের জন্য খুবই উপকারী হবে।

উল্লেখ্য, দুদিন আগেই রিলায়েন্স জিও 4G ফোন 'Jio Bharat V2' লঞ্চ করেছে। 'Jio Bharat V2' খুব সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে, এর দাম রাখা হয়েছে ৯৯৯ টাকা। ভারতের প্রায় ২৫০ মিলিয়ন ২জি গ্রাহকদের টার্গেট ক্রেতার বাজারকে নজরে রাখছে জিও। এই গ্রাহকরা বর্তমানে Airtel এবং Vodafone-Idea-এর মতো সংস্থাগুলির সাথে যুক্ত। রিলায়েন্স জিও শুধুমাত্র 4G এবং 5G নেটওয়ার্ক পরিচালনা করে। রিলায়েন্স জিও দাবি করেছে যে 'Jio Bharat V2'-এর ভিত্তিতে কোম্পানি ১০ কোটিরও বেশি গ্রাহক যুক্ত করবে।

Share this article
click me!