Indigo Offer-মাত্র ১১২২ টাকায় আকাশপথে ভ্রমনের সুযোগ,নববর্ষ উপলক্ষ্যে দুর্দান্ত অফার ইন্ডিগোর টিকিটে

৩১ ডসেম্বর পর্যন্ত চলবে ইন্ডিগো এয়ারলাইনের দুর্দান্ত অফারে টিকিট কাটার সুযোগ।  ২০২২ সালর ১৫ জানুয়ারি পর্যন্ত সেই টিকিটের ভিত্তিতে বিমান সফরের সুযোগ পেয়ে যাবেন। 
 

Kasturi Kundu | Published : Dec 30, 2021 6:44 AM IST

বর্ষবরণের(New Year) মরশুমে ভ্রমন পিপাসুদের জন্য দারুণ অফার নিয়ে এল এয়ারলাইন সংস্থা ইন্ডিগো(Indigo)। অনেক কম খরচে বিমান যাত্রার সুযোগ করে দিচ্ছে এই বিমান সংস্থা। তাই নতুন বছরে আপনি যদি কোথাও ঘুরতে যেতে চান বা কোনও দরকারে বিমান পরিষেবা নিতে চান তাহলে আপনার জন্য অন্যতম সেরা পছন্দ হতে পারে ইন্ডিগো এয়ারলাইন সংস্থা(Indigo airline)।  আকাশপথে যাত্রার জন্য আপনার খরচ হবে মাত্র ১ হাজার ১২২ টাকা। এত কম খরচে বিমান যাত্রা অনেকটা স্বপ্নের মত। শুধু বিমান সফরের জন্য শুধু আকর্ষণীয় মূল্য টিকিটই পাওয়া যাচ্ছে না, নববর্ষের আগে নজরকারা উপহারও দিচ্ছে এয়ায়লাইন সংস্থা ইন্ডিগো। যারা ইন্ডিগোরর এই অফারে আকাশ পথে ভ্রমন করতে চান তাঁরা আর দেরি না করে আজই টিকিট কেটে ফেলুন। কারন আপনার হাতে রয়েছে আর মাত্র একটা দিন। ৩১ ডসেম্বর পর্যন্ত চলবে ইন্ডিগো এয়ারলাইনের(Indigo airline) এই দুর্দান্ত ছাড়। নববর্ষ। উপলক্ষ্যে এই ধামাকাদার অফার শুরু হয়েছে গত ২৭ ডিসেম্বর থেকে। চলবে আগামী কাল অর্থাৎ ৩১ ডসেম্বর পর্যন্ত। তাই নতুন বছরে ইন্ডিগোর অফারের সঙ্গে বিমান যাত্রা করতে চাইলে আজই মাত্র ১ হাজার ১২২ টাকায় বুক করে ফেলুন টিকিট। বলাই বাহুল্য, এখন যদি আপনি ইন্ডিগোর অফারে টিকিট(Indigo Ticket) বুক করেন তাহলে ২০২২ সালর ১৫ জানুয়ারি পর্যন্ত সেই টিকিটের ভিত্তিতে বিমান সফরের সুযোগ পেয়ে যাবেন। 

ইন্ডিগোর টিকিট কীভাবে কাটবেন সেটা যদি জানা না থাকে তাহলে চটজলদি জেনে নিন সেই পদ্ধতি। ইন্ডিগো এয়ারলাইনের এই দুর্দান্ত অফারে টিকিট কাটতে চাইলে প্রথম চলে যান https://www.goindigo.in/sale.html?cid=Social|O|SaleBration|Twitter|28December2021-এই লিঙ্কটিতে।  এখান থেকেই খুব সহজে দ্রুত বিমান সফরের জন্য টিকিট বুকিং করতে পারবেন। উল্লেখ্য, শুধু ইন্ডিগোই নয়, নববর্ষ উপলক্ষ্যে দেড়শোটির বেশী অন্তর্দেশীয় উড়ানের ক্ষেত্রে এই অফার চালু করা হয়েছে। https://www.goindigo.in/-এই খানে এক ক্লিকে জেনে নিন অন্যান্য বিমান সংস্থার অফারগুলো। 

আরও পড়ুন-IndiGo Loader: লাগেজ তুলে ক্লান্ত, বিমানে ঘুমিয়ে আবুধাবি পৌঁছে গেলেন বিমানকর্মী

আরও পড়ুন-Indigo offer Price-বিমানযাত্রীদের জন্য সুখবর, মাত্র ১৪০০ টাকায় মিলবে ইন্ডিগোর টিকিট

আরও পড়ুন-Minister-Doctor: মাঝ আকাশে মন্ত্রীর ডাক্তারি, ৩০ মিনিটে সুস্থ রোগী - প্রশংসায় পঞ্চমুখ মোদী

বিমান পরিষেবা সংস্থা এয়ার ইন্ডিয়ার তরফে অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টে ট্যুইট করে জানান হয়েছে, ২০২২ সালে সকল বিমান যাত্রীদের কম খরচে বিমান পরিষেবা দিতে তৈরি ইন্ডিগো। সকলের কথা ভেবেই ইন্ডিগোর টিকিটে এই অফারের ব্যবস্থা করা হয়েছে। উল্লেখ্য, ইন্ডিগোর এই ধরনের অফার প্রথম নয়, এর আগেও করোনা পরবর্তী পরিস্থিতিতে মাত্র ১৪০০ টাকা থেকে শুরু হয়েছিল ইন্ডিগোর টিকিট। বেশ খানিকটা কম খরচে আকাশপথে ভ্রমনের জন্য সুনাম রয়েছে এয়ার ইন্ডিয়া সংস্থা ইন্ডিগো। এই অফার ছাড়াও আকাশ পতে ভ্রমনের জন্য রয়েছে ১৭০০ টাকার আরও একটি অফার। মুম্বই, রাঁচি, কোচি,  গোয়া, ইন্দের, জম্মু-র মত একাধিক শহরে যাওয়ার দুর্দান্ত অফার পেয়ে যাবেন ইন্ডিগোর তরফে। এয়ারএশিয়া ইন্ডিয়া ও স্পাইস জেট নামক আরও দুটো সংস্থার তরফে বিমানযাত্রীদের জন্য দেওয়া হচ্ছে আকর্ষণীয় অফার। 

Share this article
click me!