দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ কমিশনারের গাড়িতে ধাক্কা, গ্রেফতার হয়েছিলেন পেটিএম মালিক

জনপ্রিয় অনলাইন লেনদেন অ্যাপ পেটিএমের কর্ণধার (Paytm founder) বা সিইও বিজয় শেখর শর্মাকে (Vijay Shekhar Sharma)  গ্রেফতার করেছিল দিল্লি পুলিশ। পরে অবশ্য জামিনে ছাড়া পেয়ে যান তিনি। দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ কমিশনারের গাড়িতে ধাক্কা দেওয়ার জন্য চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। রবিবার বিশিষ্ট সংবাদ সংস্থা এএনআই-য়ের মারফত প্রকাশ্যে আসে খবরটি। গত ২২ ফেব্রুয়ারি দিল্লির অরবিন্দ মর্গের সামনে মাদার ইন্টারন্যাশনাল স্কুলের সামনে দক্ষিণ দিল্লির ডিসিপি বা ডেপুটি পুলিশ কমিশনারের অফিসের গাড়িতে অন্য গাড়ির ধাক্কা মারার অভিযোগ নথিভুক্ত করা হয়। 
 

Kasturi Kundu | Published : Mar 13, 2022 11:23 AM IST


জনপ্রিয় অনলাইন লেনদেন অ্যাপ পেটিএমের কর্ণধার (Paytm founder) বা সিইও বিজয় শেখর শর্মাকে (Vijay Shekhar Sharma)  গ্রেফতার করেছিল দিল্লি পুলিশ। পরে অবশ্য জামিনে ছাড়া পেয়ে যান তিনি। দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ কমিশনারের গাড়িতে ধাক্কা দেওয়ার জন্য চলতি বছরের ফেব্রুয়ারি মাসে দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন তিনি। রবিবার বিশিষ্ট সংবাদ সংস্থা এএনআই-য়ের মারফত প্রকাশ্যে আসে খবরটি। গত ২২ ফেব্রুয়ারি দিল্লির (Delhi) অরবিন্দ মর্গের সামনে মাদার ইন্টারন্যাশনাল স্কুলের সামনে দক্ষিণ দিল্লির ডিসিপি বা ডেপুটি পুলিশ কমিশনারের অফিসের গাড়িতে অন্য গাড়ির ধাক্কা মারার অভিযোগ নথিভুক্ত করা হয়। ধাক্কা মারার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় গাড়ি চালক। আইপিএস ধারার ২৭৯ সেকশনে অভিযোগ নথিভুক্ত করা হয়েছে। এই গোটা বিষয়টি জানিয়েছে দিল্লি পুলিশের মুখপাত্র সুমন নালওয়া। উল্লেখ্য, দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ কমিশনারের গাড়িটি চালাচ্ছিলেন কনস্টেবল দীপক কুমার। তিনিই সেই গাড়ির নম্বর লিখে রাখেন এবং সঙ্গে সঙ্গে দক্ষিণ দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার বা ডিসিপি-কে জানান। 

দিল্লি পুলিশের মুখপাত্র সুমন নালওয়া বলেন, গোটা বিষয়টি তদন্তের পর জানা যায় অত্যন্ত দ্রুত গতিতে ছুটে আসা যে গাড়িটি  দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার বা ডিসিপি-র গাড়িতে ধাক্কা মারে সেটি এক নামী সংস্থা অনলাইন পেমেন্ট অ্যাপ পেটিএমের কর্ণধার বিজয় শেখর শর্মার। যিনি পরে জামিনে ছাড়া পেয়ে গেছেন। প্রকৃত অর্থে ঘটনাটি ঘটেছে দিল্লির অরবিন্দ মর্গের সামনে মাদারস  ইন্টারন্যাশনাল স্কুলের সামনে যে ক্রসিং রয়েছে সেখানে। ২২ ফেব্রুয়ারি যখন ডিসিপি বেনিটা ম্যারি জাইকারের গাড়ি নিয়ে তাঁর গাড়িচালক  পেট্রোল পাম্পে যাচ্ছিলেন তখনই সেই গাড়িয়ে ধাক্কা মারেন  বিজয় শেখর শর্মা। দিল্লি পুলিশ এই ঘটনার পরিপ্রেক্ষিতে একটি এফআইআর দায়ের করে। সেখানে বলা হয়েছে। দিল্লির রাস্তায় সবসময়ই খুব ভিড় হয়। বিশেষ করে মাদার ইন্টারন্যাশনাল স্কুলের সামনে যথেষ্ট জানজট হয়। সেই রকম পরিস্থিতিতে এত দ্রুত গাড়ি চালালে দুর্ঘটনা ঘটবেই, যেমনটা ডিসিপি-র গাড়ির সঙ্গে হয়েছে। 

দিল্লি পুলিশের তরফে আরও জানা যাচ্ছে যে, ডিসিপি-র গাড়ি যে কন্সটেবল চালাচ্ছিলেন অর্থাৎ দীপক কুমার তিনি পেটিএমের কর্ণধার বিজয় শেখর শর্মার গাড়ির নম্বর লিখে নেন এবং মালভিয়া নগর পুলিশ স্টেশনে খবর দেন। পরে ঘটনার তদন্তে জানা যায় সেই গাড়ির নম্বর গুরগাঁওয়ের একটি কোম্পানির মালিকের, যিনি পেটিএমের কর্ণধার বিজয় শেখর শর্মা। তারপরই দ্রুত গাড়ি চালানোর জন্য তাঁর নামে ২৭৯ ধারায় মালভিয়া নগর পুলিশ স্টেশনে অভিযোগ নথিভুক্ত করা হয়। পরে যদিও জামিনে ছাড়া পেয়ে যান তিনি। 

Read more Articles on
Share this article
click me!