মাত্র ৪ টাকার বিনিময়ে ১০০ টাকা ক্যাশব্যক, ২০ ফেব্রুয়ারি পর্যন্ত পেটিএমের দুর্দান্ত অফার

পেটিএমের মাধ্যমে মাত্র ৪ টাকার বিনিময়ে পেয়ে যাবেন ১০০ টাকার ক্যাশব্যাক। আগামী ২০ তারিখ পর্যন্ত রয়েছে এই বিশেষ অফার।  ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের সময় গ্রাহকেরা এই অফারে ক্যাশব্যাকের সুবিধা পাবেন। শুধুমাত্র প্রথমবার পেটিএম ব্যবহারকারীদের জন্যই উপলোব্ধ রয়েছে এই অফার। 

Kasturi Kundu | / Updated: Feb 15 2022, 10:37 AM IST

অনলাইন লেনদেনের (Online Transaction) জন্য গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় অ্যাপ হল পেটিএম। এই অ্যাপ যদি আপনার ফোনে থাকে তাহলে মাত্র ৪ টাকার বিনিময়ে পেয়ে যাবেন ১০০ টাকার ক্যাশব্যাক। হ্যাঁ, অনলাইন পেমেন্টের (Online payment App) ক্ষেত্রে পেটিএমের এই বিশেষ অফারটি গ্রাহকদের জন্য নিয়ে এসেছে অনলাইন লেনদেনের এই পপুলার অ্যাপটি। তবে এক্ষেত্রে একটা সীমাবদ্ধতা রয়েছে। মাত্র ৪ টাকার বিনিময়ে ১০০ টাকা রিটার্ন (Cashback) পাওয়ার যে দুর্দান্ত অফার পেটিএম প্রদান করছে সেটি শুধুমাত্র প্রথম ব্যবহারকারীদের জন্যই উপলোব্ধ হবে। অর্থাৎ আপনি যদি প্রথমবার পেটিএম অ্যাপ (Paytm) ব্যবহার করে ৪ টাকার আর্থিক লেনদেন করেন তাহলে ১০০ টাকা ক্যাশব্যাক অফারের আওতায় চলে আসবেন। এক্ষেত্রে আরও একটি বিষয় উল্লেখ করা প্রয়োজন। আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত এই বিশেষ অফারটি চালু থাকছে। অর্থাৎ ইউপিআই (UPI)-এর এর মাধ্যমে অর্থ লেনদেনে ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক (Cash Back Offer) পাওয়ার সুযোগটি চালু হয়েছে গত ৬ ফেব্রুয়ারি। চলবে আগামী ২০ ফেব্রুয়ারি অভধি। প্রসঙ্গত, ৬ থেকে ২০ ফেব্রুয়ারির (20th February) মধ্যে ভারত-ওয়েস্ট ইন্ডিজ ম্যাচের সময় গ্রাহকেরা এই অফারে ক্যাশব্যাকের (Cash Back) সুবিধা পাবেন। 

পেটিএম (Paytm)-এর তরফে জানানো হয়েছে, ম্যাচের দিনগুলিতে নয়া ব্যবহারকারীরা 4 ka 100 cashback offer-টি পেয়ে যাবেন। যেখানে, পেটিএম ইউপিআই (Paytm UPI) এর মাধ্যমে টাকা লেনদেন করলে নতুন গ্রাহকেরা ১০০ টাকার ক্যাশব্যাক পাবেন। মাত্র ৪ টাকারে ইউপিআই লেনদেন করলেই ১০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। এছাড়াও এই অনলাইন লেনদেন অ্যাপ পেটিএম (Paytm)-এর তরফে আনুষ্ঠানিকভাবে ভাবে জানানো হয়েছে, ব্যবহারকারীরা রেফারেল প্রোগ্রামের মাধ্যমেও অতিরিক্ত ক্যাশব্যাক জিততে পারেন। যখন কোনও পেটিএম ব্যবহারকারী (Paytm Users) তাঁর পরিবার-বন্ধু বা কনট্যাক্টসের কাউকে অ্যাপ রেফার করেন, তবে এক্ষেত্রে দুজনেই ১০০ টাকা করে পাবেন।

আরও পড়ুন-ইন্টারনেট ছাড়া ও পেটিএম অ্যাপ না খুলেও করা যাবে ডি়জিটাল পেমেন্ট, জেনে নিন এর পর-পর স্টেপ

আরও পড়ুন-RBI Alert-অনলাইন লেনদেনের ক্ষেত্রে বাড়ছে জালিয়াতি, ট্যুইটার সুরক্ষিত থাকার টিপস দিল RBI

আরও পড়ুন-না কোনও ওটিপি, না কোনও এসএমএস, একধাক্কায় দুটি অনলাইন পেমেন্ট অ্যাপ থেকে উধাও ৫ লাখ টাকা

পেটিএমের এর ভাইস প্রেসিডেন্ট নরেন্দ্র যাদব বলেন, পেটিএম সুপার ফাস্ট টাকা ট্রান্সফারের সুবিধা দেয়। তাই এই ক্রিকেট মরশুমে ব্যবহারকারীদের ১০০ টাকা ক্যাশব্য়াকের অফার নেওয়ার সুযোগ দেওয়া হয়েছে। ব্যবহারকারীরা চাইলে মোবাইল অ্য়াপের মাধ্যমেই পেটিএম ইউপিআই-এর রেজিস্ট্রেশন করাতে পারেন। উল্লেখ্য, ক্যাশব্যাকের অফার ছাড়াও এলপিজি ( LPG)-তেও  চলতি মাসে ধামাকা অফার দিয়েছে এই অনলাইন লেনদেন অ্যাপ পেটিএম। ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত ১০০ শতাংশ পর্যন্ত এলপিজি সিলিন্ডার বুকিং-র ক্ষেত্রে ক্যাশব্যাক পাওয়ার সুযোগ দিচ্ছে পেটিএম। এর জন্য পেটিএম অ্যাপ থেকে বুক মাই সিলিন্ডার ট্যাবে গিয়ে গ্যাস বুক করতে হবে। সম্প্রতি পেটিএম অ্যাপ না খুলেও সহজেই পেমেন্ট করার সুবিধা চালু করেছে পেটিএম। ট্যাপ টু পে (Tap to Pay) নামে একটি নতুন বৈশিষ্ট্য চালু করেছে, যা  অ্যাপ না খুলে এবং ইন্টারনেট ব্যবহার না করেই অর্থপ্রদান করতে সাহায্য করবে। 

Read more Articles on
Share this article
click me!