আকর্ষণীয় সুযোগ, ৫০০ টাকা জমালেই হতে পারবেন লাখপতি

  • ফোন পে নিয়ে এল আকর্ষণীয় সুযোগ
  • আইসিআইসিআই লোম্বার্ডের সঙ্গে যৌথভাবে বিমা পলিসি নিয়ে এসেছে ফোন পে
  • মাত্র ৪৯৯ টাকার বিমা নিয়ে এসেছে ফোন পে
  • এই বিমার আওতায় থাকা ব্যক্তির মৃত্যু হলে তার পরিবার ৫ লক্ষ টাকা পাবে

Riya Das | Published : Jun 13, 2020 11:50 AM IST

বর্তমান   পরিস্থিতিতে খুব কঠিন সময়ের মধ্য দিয়ে সকলেই যাচ্ছে। করোনাকে আটকাতে ফের চালু হয়েছে পঞ্চম দফার লকডাউন ।   শুরু হয়েছে আনলক ১ পর্ব। আবার ধীরে ধীরে সব আগের মতোন হচ্ছে। এবার ফোন পে নিয়ে এল আকর্ষণীয় সুযোগ। আইসিআইসিআই লোম্বার্ডের সঙ্গে যৌথভাবে বিমা পলিসি নিয়ে এসেছে ফোন পে। এর ফলে সাধারণ মানুষ অনেক বেশি উপকৃত হবেন।

আরও পড়ুন-লকডাউনে প্রথম টানা ৪ দিন অপরিবর্তিত সোনার দাম, দোকানে ভিড় সাধারণ মানুষের...

এখন কম বেশি সকলেই এই ফোন পে-এর সুবিধা নিচ্ছে। ফোন পে-এর পক্ষ থেকে জানানো হয়েছে, মাত্র ৪৯৯ টাকার বিমা নিয়ে এসেছে ফোন পে। এই বিমাটি করলে সাধারণ মানুষ উপকৃত হবেন। বিমাটি করলে মানুষ সহজেই ভ্রমণ করতে পারবেন। সারা বছর ট্রেন,  বিমান, সড়ক  পথে যাতায়াত করার জন্যা মাত্র ৪৯৯ টাকাই যথেষ্ঠ। প্রতিটি সফরের জন্যই এই একটি বিমায় প্রযোজ্য।

আরও পড়ুন-জিও-র দুর্দান্ত অফার, টানা একবছর একেবারে বিনামূল্যে মিলবে এই পরিষেবা...

বাড়ি থেকে বেরানো থেকে বাড়ি ঢোকা পর্যন্ত এই বিমা কাজে লাগবে। সংস্থার পক্ষ থেকে আরও জানানো হয়েছে,  বাইরে বেরিয়ে কোনও সমস্যার মুখোমুখি বলে যেমন ছিনতাই, ক্যানসেলেশন, ব্যাগেজ হারানো, মৃত্যু এই বিমার আওতায় পাবে। এই বিমার আওতায় থাকা ব্যক্তির মৃত্যু হলে তার পরিবার ৫ লক্ষ টাকা পাবে। একবছরের জন্য মাত্র ৪৯৯ টাকায় এই বিমার মেয়াদ থাকবে। অনেক জায়গায় বিমা করার চেয়ে এই এক জায়গায়  এত কম টাকার বিমাতেই  সাধারণ মানুষ উপকৃত হবে। মানুষের সুরক্ষার কথা চিন্তা করেই এই অল্প টাকার বিনিময়ে সুরক্ষা বিমা নিয়ে এসেছে ফোন পে।

Share this article
click me!