SBI Pulse Card-এসআইয়ের দুর্দান্ত অফার, পালস ক্রেডিট কার্ডের সঙ্গে বিনামূল্যে পাওয়া যাচ্ছে স্মার্টওয়াচ

এসবিআই-য়ের পালস কার্ডে মেম্বারশিপ করলেই ওয়েলকাম গিফট হিসাবে মিলবে একটা দামী স্মার্টওয়াচ। পালস কার্ডের বার্ষিক সাবস্ক্রিপশন ১ হাজার ৯৯৯ টাকা। 
 

Kasturi Kundu | Published : Dec 20, 2021 11:12 AM IST

যুগ যত এগোচ্ছে, যুগের সঙ্গে তাল মিলিয়ে এগোচ্ছে প্রযুক্তিও। ক্রমশ উন্নত হচ্ছে প্রযুক্তি। আর এই উন্নত প্রযুক্তি যুগে স্মার্টওয়াচের যে জুড়ি মেলা ভার তা কিন্তু বলাই বাহুল্য। এবার তো ব্যাঙ্ক অফারেও পাওয়া যাবে এই বিশেষ স্মার্টওয়াচ। আসুন তাহলে গোটা বিষয়টি সম্বন্ধে একটু বিশদে জেনে নেওয়া যাক। প্রসঙ্গত, দেশের অন্যতম সেরা রাষ্ট্রয়াত্ব ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া(SBI) এবার তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে এক ধামাকাদার অফার। বর্তমানে মানুষ যে স্বাস্থ্য সচেতন সেই বিষয়টিকে সামনে রেখেই স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া নিয়ে এসেছে এক বিশেষ ধরনের ক্রেডিট কার্ড, পালস কার্ড(Pulse)। এই কার্ডে মেম্বারশিপ করলেই ওয়েলকাম গিফট হিসাবে মিলবে একটা দামী স্মার্টওয়াচ(Smart Watch)। আপনি শুনে চমকে গেলেও এটাই কিন্তু সত্যি। তাও আবার যে সে স্মার্টওয়াচ নয়, হাতের মুঠোয় পেয়ে যাবেন ৪ হাজার ৯৯৯ টাকার একটা দামী স্মার্টওয়াচ। 

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই বিশেষ ক্রেডিট কার্ড থুরি, পালস কার্ডের বার্ষিক সাবস্ক্রিপশন ১ হাজার ৯৯৯ টাকা। এই সাবস্ক্রিপশন করলেই উপহার হিসাহে মিলবে ৪ হাজার ৯৯৯ টাকার স্মার্টওয়াচ। চমকের এখানেই শেষ নয়। বাকি আছে আরও অনেকটা। উল্লেখ্য, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফে জানান হয়েছে,যদি কোনও পালস কার্ডধারী বার্ষিক ২ লাখ টাকা পর্যন্ত খরচ করে তাহলে মেম্বারশিপের খরচটুকুও ফেরত দিয়ে দেবে স্টেট ব্যাঙ্ক। পালস ক্রেডিট কার্ড যেন চমকের আবরণে মোড়া। একদিকে মেম্বারশিপ করলে স্মার্টওয়াচের মত ওয়েলকাম গিফটের অফার তো অন্যদিকে আবার নির্দিষ্ট অঙ্কের টাকার ওপর ফেরৎযোগ্য মেম্বারশিপ। এছাড়াও এই কার্ড পাওয়া যাবে লাইফস্টাইলের বিভিন্ন পরিষেবা। পালস কার্ড গ্রাহকরা তাঁদের এই বিশেষ ধরনের ক্রেডিট কার্ড ব্যবহার করে চিকিৎসার খরচ যেমন চালাতে পারবে তেমনই আবার সুবিধা পাবে পেট্রল পাম্পেও। অর্থাৎ পালস কার্ড ব্যাবহার করে যদি কোনও গ্রাহক জ্বালানি কেনেন তাহলে সেই জ্বালানির খরচেও মিলবে বিশেষ ছাড়। সর্বোপরি এই ক্রেডিট কার্ডের মাধ্যমে নেটমেডস পালসেরও সুবিধা পাওয়ার বিশেষ সুযোগ রয়েছে। আউটিং, খাওয়া-দাওয়া, মুভি ডেটে গেলে পাওয়া যাবে ৫ গুণ বেশি বোনাস। 

Bank Strike : ফের ২ দিনের ব্যাঙ্ক ধর্মঘট, ব্যাহত হতে পারে পরিষেবা, আগাম জানিয়ে দিল SBI

Google Pixel Watch-অ্যাপেল স্মার্টওয়াচকে টক্কর দিতে আসছে গুগল পিক্সল ওয়াচ,লঞ্চ হবে ২০২২ সালে

এই কার্ডের বিষয়ে একটা কিন্তু অবশ্যই মনে রাখতে হবে। আর সেটি হল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এই পালস কার্ড কিন্তু করযুক্ত। একবছরের মেম্বারশিপ শেষ হয়ে গেলে যদি পুনরায় মেম্বারশিপ করাতে ইচ্ছুক হন তাহলে কিন্তু ১ হাজার ৪৯৯৯ টাকার সঙ্গে কর প্রদানও বাধ্যতামূলক। তবে এক বছরে ২ লাখ টাকা পর্যন্ত খরচের সীমা পার করলে পালস কার্ডের পুনঃর্নবীকরণের জন্য আর কোনও টাকা খরচের প্রয়োজন হবে না। 

Read more Articles on
Share this article
click me!