৯৬,৭৩৬টি শূণ্যপদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ, জেনে নিন বিস্তারিত তথ্য

। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) রোববার (৩১ মার্চ) বিকেলে এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

 

deblina dey | Published : Apr 2, 2024 4:33 AM IST / Updated: Apr 02 2024, 10:37 AM IST

এনটিআরসিএর বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। পঞ্চম বারের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ৯৬, ৭৩৬টি পদে শিক্ষক নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) রোববার (৩১ মার্চ) বিকেলে এ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে ৯৬৭৩৬টি পদে শূণ্য পদে হবে নিয়োগ। আবেদন গ্রহণ চলবে ৯ মে পর্যন্ত। ১০ মে রাত ১২টা পর্যন্ত আবেদনের ফি দেওয়া যাবে। আবেদনকারী প্রার্থীর বয়স ১ জানুয়ারি ২০২৪ সালের ৩৫ বছর বা তার কম হতে হবে। এনটিআরসিএর ওয়েবসাইটে এবং টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইটে ১৭ এপ্রিল দুপুর ১২টায় প্রকাশ করা হবে। সেই সময় থেকেই রেজিস্টার করা প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

স্কুল অ্যান্ড‌ কলেজে পদ সংখ্যা ৪৩,২৮৬, মাদ্রাসা, ব্যবসা ব্যবস্থাপনা ও কারিগরি প্রতিষ্ঠান ৫৩, ৪৫০টি পদে শিক্ষক নিয়োগ দেওয়া হবে। এনটিআরসিএর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিয়োগপ্রত্যাশী সংশ্লিস্ট পদে রেজিস্টার প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন গ্রহণ চলবে ৯ মে পর্যন্ত। ১০ মে রাত ১২টা পর্যন্ত আবেদনের ফি দেওয়া যাবে। আবেদনকারী প্রার্থীর বয়স ১ জানুয়ারি ২০২৪ সালের ৩৫ বছর বা তার কম হতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ৯৬৭৩৬টি পদে শূণ্য পদে পদভিত্তিক তালিকা এনটিআরসিএর ওয়েবসাইটে ১৭ এপ্রিল দুপুর ১২ টায় প্রকাশ করা হবে। ওই দিন থেকেই আগ্রহী রেজিস্টার প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

Share this article
click me!