RITES-এ চাকরির সুবর্ণ সুযোগ, ইন্টারভিউ-এর মাধ্যমে হবে সরাসরি সিলেক্ট, আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন

আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট rites.com এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। জেনে নিন এই শূন্যপদ সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ বিবরণ।

 

deblina dey | Published : Mar 31, 2024 5:22 AM IST / Updated: Mar 31 2024, 10:53 AM IST

RITES নিয়োগ 2024: আপনি যদি Rail India Technical and Economic Services (RITES) এ সরকারি চাকরি করতে চান, তাহলে আপনার কাছে একটি ভালো সুযোগ রয়েছে। এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে, সেকশন ইঞ্জিনিয়ার, ড্রয়িং এবং ডিজাইন স্পেশালিস্টের মতো পদগুলি RITES-এ পূরণ করা হবে। এসব পদে আবেদন প্রক্রিয়া চলছে। আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট rites.com এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। জেনে নিন এই শূন্যপদ সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ বিবরণ।

RITES নিয়োগ: আবেদন প্রক্রিয়া কতক্ষণ চলবে?

আগ্রহী প্রার্থীরা ৭ এপ্রিল ২০২৪ পর্যন্ত RITES নিয়োগ ২০২৪-এর জন্য আবেদন করতে পারেন। আপনিও যদি এই পদগুলির জন্য আবেদন করতে চান, তাহলে যত তাড়াতাড়ি সম্ভব করুন, কারণ আবেদনের আর মাত্র কয়েক দিন বাকি।

RITES নিয়োগ ২০২৪: শূন্যপদের বিবরণ

সেকশন ইঞ্জিনিয়ারের ৩টি পদ, ড্রয়িং অ্যান্ড ডিজাইন স্পেশালিস্ট/ইলেকট্রিক্যালের একটি এবং সহকারী নিরাপত্তা ও স্বাস্থ্য বিশেষজ্ঞের দুটি পদ পূরণ করা হবে। যেখানে, সহকারী পরিবেশ বিশেষজ্ঞের দুটি, QS এবং বিলিং প্রকৌশলীর একটি পদ এবং সহকারী R&R সামাজিক বিশেষজ্ঞের ৩টি পদে নিয়োগ দেওয়া হবে।

RITES নিয়োগ ২০২৪: আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা

প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে প্রদত্ত প্রাসঙ্গিক যোগ্যতা থাকতে হবে।

RITES নিয়োগ ২০২৪: বয়স সীমা

এই পদগুলির জন্য আবেদনকারী প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা অনলাইন আবেদনের শেষ তারিখ অনুযায়ী ৫৫ বছরের বেশি হওয়া উচিত নয়।

RITES নিয়োগ ২০২৪: আপনি এত বেতন পাবেন

এই পদগুলিতে নির্বাচিত প্রার্থীদের বেতন হিসাবে প্রতি মাসে ১৫,৪০০থেকে৩৫,৩০৪ টাকা দেওয়া হবে।

RITES Recruitment ২০২৪: নির্বাচন হবে এভাবে

RITES নিয়োগ ২০২৪-এর অধীনে, প্রার্থীদের বিভিন্ন পদের জন্য কোনও পরীক্ষা দিতে হবে না। ওয়াক ইন ইন্টারভিউতে তাদের পারফরম্যান্সের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে।

Share this article
click me!