Recruitment: কেন্দ্রীয় সংস্থায় নিয়োগ, ২০৯ শূন্যপদ, জেনে নিন কারা আবেদনযোগ্য

রাষ্ট্রায়ত্ত সংস্থা এ আই ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেড (এআইইএসএল)-এ হবে নিয়োগ। প্রায় ২০৯ টি শূন্যপদ আছে। প্রায় ছয়টি শহরে হবে নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Jan 5, 2024 3:34 AM IST

বছরের শুরুতে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার নিয়োগ হবে কেন্দ্রীয় সংস্থায়। রাষ্ট্রায়ত্ত সংস্থা এ আই ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেড (এআইইএসএল)-এ হবে নিয়োগ। প্রায় ২০৯ টি শূন্যপদ আছে। প্রায় ছয়টি শহরে হবে নিয়োগ।

শূন্যপদ

রাষ্ট্রায়ত্ত সংস্থা এ আই ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেডে হবে নিয়োগ। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট সুপরাভাইজার। প্রায় ২০৯ টি পদে হবে নিয়োগ। এই পদে পাঁচ বছরের জন্য প্রাথমিক ভাবে কর্মী নিয়োগ হবে। কাজের ভিত্তিতে ও সংস্থার প্রয়োজন অনুসারে বাড়তে পারে কাজের মেয়াদ। এই পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩৫ বছর। সংরক্ষিতদের জন্য রয়েছে ছাড়।

পারিশ্রমিক

রাষ্ট্রায়ত্ত সংস্থা এ আই ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেড (এআইইএসএল)-এ হবে নিয়োগ। নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট সুপরাভাইজার। এই পদে পারিশ্রমিক হবে ২৭,০০০ টাকা। অনূর্ধ্ব ৩৫ বছর বয়স হতে হবে আবেদন করতে গেলে। তাই দেরি না করে আবেদন করুন।

যোগ্যতা

রাষ্ট্রায়ত্ত সংস্থা এ আই ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেড (এআইইএসএল)-এ আবেদনের জন্য নির্দিষ্ট যোগ্যতা থাকতে হবে। যে কোনও বিষয় স্নাতক হতে হবে। পাশাপাশি কম্পিউটারের ন্যূনতম এক বছরের সার্টিফিকেট কোর্স এবং কোনও নামী সংস্থায় ডেটা এন্ট্রি বা কম্পিউটার অ্যাপ্লিকেশন সম্পর্কিত কাজের ন্যূনতম এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন পদ্ধতি

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারেন। বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র করতে হবে। সঙ্গে গুরুত্বপূর্ণ সকল নথি পাঠাতে হবে। এগুলো মেল করতে হবে। তেমনই জমা দিতে হবে ১০০০ টাকা। আগামী ১৫ জানুয়ারি আবেদনের শেষ দিন। এরপর প্রার্থীদের পরীক্ষা নেওয়া হবে। লিখিত পরীক্ষা, স্কিল টেস্ট এবং মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে নিযুক্ত করা হবে বলে জানা গিয়েছে। তাই উক্ত যোগ্যতা থাকলে দেরি না করে আবেদন করুন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!