AIESL-এ চাকরির জন্য আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন, লিঙ্ক থেকে বেতন রইল সব গুরুত্বপূর্ণ বিবরণ

এই পদগুলিতে আবেদন করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা রয়েছে তাদের শেষ তারিখের আগে নির্ধারিত ফরম্যাটে ফর্মটি পূরণ করতে হবে। 

 

deblina dey | Published : Sep 9, 2024 4:03 AM IST

AIESL Recruitment 2024 Registration Underway: AIESL নিয়োগের রেজিস্ট্রেশন চলছে। আপনি যদি সরকারি চাকরি করতে চান, তাহলে আপনি AIESL-এ এই চাকরির জন্য আবেদন করতে পারেন। এই শূন্যপদগুলি কিছুক্ষণ আগে প্রকাশিত হয়েছিল এবং এর জন্য রেজিস্ট্রেশন দীর্ঘদিন ধরে চলছে। আবেদনের শেষ দিনও কয়েকদিনের মধ্যে আসবে। যে সমস্ত প্রার্থীদের এই পদগুলিতে আবেদন করার জন্য প্রয়োজনীয় যোগ্যতা রয়েছে তাদের শেষ তারিখের আগে নির্ধারিত ফরম্যাটে ফর্মটি পূরণ করতে হবে। এই শূন্যপদ সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিবরণ এখানে শেয়ার করা হচ্ছে।

শূন্যপদের বিবরণ

Latest Videos

এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে এআই ইঞ্জিনিয়ারিং সার্ভিসেস লিমিটেডে মোট ৭৬টি পদে নিয়োগ দেওয়া হবে। এই পদগুলো আঞ্চলিক নিরাপত্তা কর্মকর্তা ও সহকারী সুপারভাইজার। ১ সেপ্টেম্বর থেকে আবেদন শুরু হচ্ছে এবং ফর্ম পূরণের শেষ তারিখ ২৪ অক্টোবর, ২০২৪।

যারা আবেদন করতে পারবেন

এই পদগুলির জন্য আবেদনের যোগ্যতা পদ অনুসারে এবং পরিবর্তিত হয়। সাধারণত, কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারেন। এর পাশাপাশি প্রার্থীর AVSEC সার্টিফিকেটও থাকতে হবে। বয়সসীমা সম্পর্কে কথা বললে, ৪০ বছর বয়সী প্রার্থীরা এই পদগুলির জন্য আবেদন করতে পারেন।

নির্বাচন কিভাবে করা হবে?

কয়েক দফা পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর এই পদগুলির জন্য প্রার্থীদের বাছাই করা হবে। এতে প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে। যারা এটি পাস করবে তারা ব্যক্তিগত সাক্ষাত্কারের জন্য উপস্থিত হবে এবং অবশেষে নথি যাচাই করা হবে। যারা এক ধাপে উত্তীর্ণ হবেন তারাই পরবর্তী ধাপে যাবেন এবং সব ধাপ পেরিয়ে গেলেই বাছাই চূড়ান্ত হবে।

ফি কত হবে

এই পদগুলির জন্য আবেদন করতে, সাধারণ ক্যাটাগরির প্রার্থীদের ১০০০ টাকা ফি দিতে হবে। যেখানে SC, ST এবং PWBD বিভাগের প্রার্থীদের কোনও ধরনের ফি দিতে হবে না।

কত বেতন পাবেন?

এই পদগুলিতে নির্বাচিত হওয়ার পরে, বেতনও পোস্ট অনুসারে এবং পরিবর্তিত হয়। উদাহরণস্বরূপ, আঞ্চলিক নিরাপত্তা পদে নির্বাচিত হলে, প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে ৪৭,৬২৫ টাকা। সহকারী সুপারভাইজার পদে নির্বাচিত হলে, প্রার্থীদের ২৭,৯৪০ টাকা মাসিক বেতন দেওয়া হবে।

কিভাবে ফর্ম পূরণ করবেন

এই নিয়োগের জন্য আবেদন করতে, আপনাকে প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ aiesl.in-এ যেতে হবে। এখানে আপনাকে ওয়ান টাইম রেজিস্ট্রেশনে ক্লিক করতে হবে। এর পরে, প্রয়োজনীয় তথ্য দিয়ে ফর্মটি পূরণ করুন এবং নির্ধারিত ফি জমা দিন। এখন সাবমিট বোতাম টিপুন। এর মাধ্যমে আবেদনগুলো সম্পন্ন করা হবে। পরীক্ষার তারিখ এখনো আসেনি। এ সংক্রান্ত তথ্য কিছু সময়ের মধ্যে ওয়েবসাইটে দেওয়া হবে।

Share this article
click me!

Latest Videos

নবান্ন নয় এবার কালীঘাটে বৈঠক, লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকে সরলেন জুনিয়র ডাক্তাররা! | RG Kar Protest
কেন আমাকে অসন্মান করছো! ভিডিও সুপ্রিম কোর্টের আদেশে দেবো : Mamata Banerjee | RG Kar Protest |
সরাসরি সম্প্রচার নিয়ে জটিলতা কালীঘাটে! কি বললেন ডাক্তাররা, দেখুন | RG Kar Doctors Protest |
কুনাল ঘোষ এই অডিও কার কাছ থেকে পেল না নিজেরা বানাল? প্রশ্ন তুললেন সুজন চক্রবর্তী | Viral Audio
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি