Bank Jobs 2024: SBI থেকে BOB এই সরকারি ব্যাঙ্কগুলিতে প্রচুর শূণ্যপদে চলছে নিয়োগ, দ্রুত আবেদন করুন যাতে সুযোগটি হাতছাড়া না হয়

কে কোন ব্যাঙ্কের চাকরির জন্য ফর্মটি পূরণ করতে পারে এবং কখন, এই জাতীয় গুরুত্বপূর্ণ বিবরণ জানুন। এখানে সংক্ষিপ্ত তথ্য দেওয়া হচ্ছে, আপনি ওয়েবসাইটে বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে পারেন।

 

deblina dey | Published : Jun 18, 2024 3:47 AM IST

Bank Recruitment 2024: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া থেকে ব্যাঙ্ক অফ বরোদা পর্যন্ত, বর্তমানে বিভিন্ন ব্যাঙ্কে অনেকগুলি পদের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যোগ্য প্রার্থীরা এই শূণ্যপদগুলিতে আবেদন করতে পারেন। রেজিস্ট্রেশন চলছে এবং প্রতিটি ব্যাংকে শূন্য পদের জন্য আবেদনের শেষ তারিখ আলাদা। কে কোন ব্যাঙ্কের চাকরির জন্য ফর্মটি পূরণ করতে পারে এবং কখন, এই জাতীয় গুরুত্বপূর্ণ বিবরণ জানুন। এখানে সংক্ষিপ্ত তথ্য দেওয়া হচ্ছে, আপনি ওয়েবসাইটে বিস্তারিত বিজ্ঞপ্তি দেখতে পারেন।

১) আইবিপিএস আরআরবি নিয়োগ ২০২৪

Latest Videos

ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন গ্রামীণ ব্যাঙ্কগুলির জন্য ৯ হাজারেরও বেশি পদের জন্য আবেদন আহ্বান করেছে। এগুলির জন্য রেজিস্ট্রেশন ৭ জুন থেকে শুরু হয়েছে এবং আবেদন করার শেষ তারিখ ২৭ জুন, ২০২৪। মোট ৯৯৯৫ টি পদে নিয়োগ হবে এবং এই পদগুলি ব্যাঙ্কিং অফিসার, CA, PO, ল অফিসার ইত্যাদি এবং ৪৩ টি বিভিন্ন ব্যাঙ্কের জন্য। বিস্তারিত জানতে এবং আবেদন করতে আপনাকে ibps.in-এ যেতে হবে। নির্বাচন হবে প্রি, মেইন এবং ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন ফি ৮৫০টাকা।

২) সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার চাকরি ২০২৪-

সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ৩ হাজার শিক্ষানবিশ পদের জন্য আবেদনের জন্য আবেদনের লিঙ্ক পুনরায় খুলেছে। যেসব প্রার্থী এই পদগুলির জন্য ফর্ম পূরণ করতে চান তারা শেষ তারিখের আগে উল্লেখিত ফরম্যাটে আবেদন করতে পারেন। আবেদন করার শেষ তারিখ আগামীকাল অর্থাৎ জুন ২০২৪। ফর্মটি পূরণ করতে nats.education.gov.in-এ যান। পরীক্ষার মাধ্যমে নির্বাচন করা হবে। অন্যান্য বিবরণ ওয়েবসাইট থেকে চেক করা যেতে পারে.

৩) ব্যাঙ্ক অফ বরোদা নিয়োগ ২০২৪

ব্যাঙ্ক অফ বরোদা ৬২৭ টি পদের জন্য আবেদন আমন্ত্রণ জানিয়েছে। এগুলির জন্য আবেদন চলছে এবং ফর্ম পূরণের শেষ তারিখ ২ জুলাই ২০২৪। শেষ তারিখের আগে নির্ধারিত ফরম্যাটে আবেদন করুন। এটি করার জন্য আপনাকে ব্যাঙ্ক অফ বরোদার অফিসিয়াল ওয়েবসাইট – bankofbaroda.in-এ যেতে হবে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ২৪ থেকে ৪৫ বছর হতে হবে, যে কোনও ক্ষেত্রে স্নাতক সম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। পরীক্ষার মাধ্যমে নির্বাচন করা হবে।

4) এসবিআই নিয়োগ ২০২৪

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ট্রেড ফাইন্যান্স অফিসার পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানিয়েছে। এই নিয়োগ অভিযানের মাধ্যমে মোট ১৫০ টি পদে নিয়োগ দেওয়া হবে। রেজিস্ট্রেশন চলছে এবং আবেদন করার শেষ তারিখ ২৭ জুন ২০২৪। একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস করা প্রার্থীরা এই নিয়োগের জন্য আবেদন করতে পারেন, বয়স সীমা ২৩ থেকে ৩২ বছর। আবেদন করতে, প্রার্থীদের SBI-এর অফিসিয়াল ওয়েবসাইট, sbi.co.in-এ যেতে হবে। বিস্তারিত এখান থেকেও চেক করা যাবে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News