রাজ্যে সিআইডি-তে নিয়োগ! কীভাবে আবেদন করবেন, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

উল্লেখিত পদের শূন্যপদ চুক্তিভিত্তিক পূরণ করা হবে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), পশ্চিমবঙ্গ, অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।

deblina dey | Published : Jul 20, 2024 4:31 AM IST / Updated: Jul 20 2024, 10:05 AM IST

West Bengal CID Recruitment 2024: অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), পশ্চিমবঙ্গ মোবাইল ফরেনসিক বিশেষজ্ঞ, নেটওয়ার্ক ফরেনসিক বিশেষজ্ঞ, ম্যালওয়্যার ফরেনসিক বিশেষজ্ঞ, ক্লাউড ফরেনসিক বিশেষজ্ঞ এবং অন্যান্যদের ৯ টি শূণ্যপদের জন্য যোগ্য প্রার্থীদের থেকে আবেদন চাইছে । উল্লেখিত পদের শূন্যপদ চুক্তিভিত্তিক পূরণ করা হবে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), পশ্চিমবঙ্গ, অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।

আপনি যদি পশ্চিমবঙ্গ সিআইডি মোবাইল ফরেনসিক বিশেষজ্ঞ, নেটওয়ার্ক ফরেনসিক বিশেষজ্ঞ, ম্যালওয়্যার ফরেনসিক বিশেষজ্ঞ, ক্লাউড ফরেনসিক বিশেষজ্ঞ এবং অন্যান্য পদের জন্য আবেদন করতে আগ্রহী হন তবে নিশ্চিত করুন যে আপনি প্রয়োজনীয়তাগুলি পূরণ করেছেন। প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), পশ্চিমবঙ্গের অন্যান্য বিবরণ সংক্ষেপে নীচে দেওয়া হল —

Latest Videos

ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি), পশ্চিমবঙ্গে মোবাইল ফরেনসিক এক্সপার্ট, নেটওয়ার্ক ফরেনসিক এক্সপার্ট, ম্যালওয়্যার ফরেনসিক এক্সপার্ট, ক্লাউড ফরেনসিক এক্সপার্ট এবং অন্যান্যদের পদের জন্য নয়টি শূন্যপদ রয়েছে।

প্রার্থীদের পরীক্ষার দিন তাদের অনলাইন কল লেটারের একটি প্রিন্টআউট সহ একটি ফটো পরিচয়পত্র আনতে হবে। এমন কোনও প্রার্থীকে পরীক্ষা/সাক্ষাত্কারে উপস্থিত হতে দেওয়া হবে না যার কল লেটার CID পশ্চিমবঙ্গ জারি করেনি।

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শুধুমাত্র ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি), পশ্চিমবঙ্গের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। প্রার্থীদের শুধুমাত্র https://recruitment-cidwb.in/application/form ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। আবেদনপত্রের হার্ড কপি গ্রহণ করা হবে না।প্রার্থীদের একটি পাসপোর্ট-আকারের ছবি, স্বাক্ষর, তাদের আধার কার্ডের অনুলিপি, শেষ যোগ্যতা পরীক্ষার শংসাপত্র এবং কাজের অভিজ্ঞতার শংসাপত্রের অনুলিপি আপলোড করতে হবে।

Share this article
click me!

Latest Videos

অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
লক্ষ্মী প্রতিমা ভাঙ্গার প্রতিবাদ করায় জুটল পুলিশের মার #shorts #laxmipuja #viralvideo
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন