দূরদর্শন প্রসার ভারতীতে ভিডিওগ্রাফার পদের জন্য বিজ্ঞপ্তি জারি, দেখে নিন সমস্ত বিবরণ

প্রার্থীরা আবেদন করার সময় কোনও সমস্যার সম্মুখীন হলে, তারা এই ইমেল ঠিকানায় সমস্যার একটি স্ক্রিনশট নিতে পারেন এবং এই ইমেল ঠিকানায় মেল করতে পারেন।

 

Web Desk - ANB | Published : Apr 20, 2023 12:24 PM IST

প্রসার ভারতীতে চাকরিপ্রার্থীদের জন্য দুর্দান্ত সুযোগ রয়েছে। এখানে ভিডিওগ্রাফার পদে শূন্যপদ বেরিয়ে এসেছে। নিয়োগের জন্য জারি করা বিজ্ঞপ্তি অনুসারে, প্রার্থীরা চাকরির খবরে বিজ্ঞাপন প্রকাশের ১৫ দিনের মধ্যে এই পদগুলির জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীরা আবেদন করার সময় কোনও সমস্যার সম্মুখীন হলে, তারা এই ইমেল ঠিকানায় সমস্যার একটি স্ক্রিনশট নিতে পারেন এবং এই ইমেল ঠিকানা hrcell413@gmail.com এ মেল করতে পারেন।

কখন পর্যন্ত আবেদন করা যাবে-

প্রসার ভারতীর এই নিয়োগের জন্য বিজ্ঞাপনটি ১৮ এপ্রিল ২০২৩-এ তার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল। বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ থেকে আবেদনের শেষ তারিখ গণনা করা হবে।

শূন্যপদের বিবরণ

এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে, প্রসার ভারতীতে ভিডিওগ্রাফারের মোট ৪১টি পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা:

এই পদগুলির জন্য আবেদন করার জন্য, একটি স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশ পাস প্রার্থীরা আবেদন করতে পারেন। এছাড়াও তাদের একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে সিনেমাটোগ্রাফি বা ভিডিওগ্রাফিতে ডিগ্রি বা ডিপ্লোমা থাকতে হবে।

আরও পড়ুন-  বিশ্বভারতীতে ৭০৯ টি শূণ্যপদে নিয়োগ, জেনে নিন কোন বিভাগের জন্য কতগুলি পদ খালি আছে

আরও পড়ুন- পশ্চিমবঙ্গ মহিলা পুলিশে প্রচুর নিয়োগ, মাধ্য়মিক পাসে মিলবে ৫৮ হাজার টাকা পর্যন্ত বেতন,

নির্ধারিত বয়সসীমা:

সর্বোচ্চ ৪০ বছর বয়সী প্রার্থীরা ভিডিওগ্রাফার পদের জন্য আবেদন করতে পারবেন।

ভিডিওগ্রাফার পদে আবেদনকারী প্রার্থীদের ভিডিওগ্রাফি বা সিনেমাটোগ্রাফিতে ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে । যাদের মোজো অভিজ্ঞতা আছে এবং শর্ট ফিল্ম মেকিং কোর্সে অংশগ্রহণ করেছেন তাদের অগ্রাধিকার দেওয়া হবে।

বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন.

ভিডিওগ্রাফার পদে নির্বাচিত হলে আপনি কত বেতন পাবেন তা জানা প্রয়োজন। প্রার্থীদের বেতন হিসাবে প্রতি মাসে ৪০,০০০ টাকা পর্যন্ত দেওয়া হবে। তবে জেনে রাখুন এখানে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। নিয়োগ সংক্রান্ত অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য দেখতে, প্রার্থীদের বিজ্ঞপ্তি দেখুন

Share this article
click me!