চটপট হাতে সময় খুব কম এখনই সুযোগ কাজে লাগান, SBI-এর সাহায্যে বাড়িতে বসেই আয় করুন ৫০ হাজার উপরে

ভারতীয় স্টেট ব্যাঙ্ক ভারতের সাধারণ মানুষের জন্য বহু আকর্ষণীয় প্রকল্প নিয়ে আসে। এই প্রকল্পগুলির সুবিধা স্টেট ব্যাঙ্কের সঙ্গে যুক্ত হয়ে নেওয়া যায়। আর চাকরি করার চিন্তা করতে হবে না। এবার থেকে বাড়িতে বসে বসে মোটা টাকা রোজগার করতে পারবেন।

 

Web Desk - ANB | Published : Apr 5, 2023 12:14 PM IST

চাকরি নিয় এবার থেকে ভারতীয় স্টেট ব্যাঙ্কের সঙ্গে যুক্ত হয়ে বাড়িতে বসে মোটা টাকা রোজগার করতে পারবেন। আপনার কাছে এখন যদি কোন কাজ না থাকে তবে খুব সহজেই সেই বেকারত্ব থেকে মুক্তি মিলতে পারে। ভারতীয় স্টেট ব্যাঙ্ক ভারতের সাধারণ মানুষের জন্য বহু আকর্ষণীয় প্রকল্প নিয়ে আসে। এই প্রকল্পগুলির সুবিধা স্টেট ব্যাঙ্কের সঙ্গে যুক্ত হয়ে নেওয়া যায়। আর চাকরি করার চিন্তা করতে হবে না। এবার থেকে বাড়িতে বসে বসে মোটা টাকা রোজগার করতে পারবেন।

দেশের সব থেকে বড় ব্যাঙ্ক থেকে প্রতি মাসে আপনি প্রায় ৫০ হাজারের উপরে আয় করত পারবেন। এর জন্য আপনাকে কি করতে হবে জেনে নিন। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ভারতের প্রতিটি রাজ্যের প্রতিটি অংশে নিজেদের এটিএমের সংখ্যা বাড়ানোর কাজে মন দিয়েছে, যাতে গ্রাহকরা হাতের কাছে আর কোনও এটিএম পাক বা না পাক এসবিআই-কে যেন সব সময় পায়। আর এই সুযোগকেই কাজে লাগিয়ে ঘুচিয়ে ফেলুন নিজের বেকারত্ব। বাড়িতে বসে এই এটিএম ফ্র্যাঞ্চাইজি নিয়ে আয় শুরু করুন।

বাড়িতে বসে আয় করার জন্য প্রথমেই কাছের স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে যোগাযোগ করুন। বাড়িতে ১০০ বর্গফুট জমি হতে হবে এই এটিএম বসানোর জন্য। বিদ্যুৎ পরিষেবা উন্নত হতে হবে। ১০০ মিটারের মধ্যে কোন এটিএম থাকলে চলবে না।

এই মুহূর্তে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া ভারতের প্রতিটি রাজ্যে নিজেদের এটিএমের সংখ্যা বৃদ্ধি করার চেষ্টা করছে। এর প্রধান কারণ হলো, যাতে সাধারণ মানুষ সহজেই নিজের বাড়ির সামনে থেকে টাকা তুলতে পারেন। সবাইকে সহায়তা করা এই এটিএম ফ্রাঞ্চাইজির প্রধান লক্ষ্য। তবে, আপনি যদি বাড়িতে বসে এই এটিএম ফ্র্যাঞ্চাইজি গ্রহণ করে প্রতিমাসে লাখ টাকা রোজগার করতে পারেন। চলুন তাহলে জেনে নেওয়া যাক, এই এটিএম ফ্রাঞ্চাইজি আপনি কিভাবে গ্রহণ করতে পারবেন এবং কিভাবে আপনি প্রতি মাসে ৯০ হাজার টাকা রোজগার করবেন।

আরও পড়ুন- স্টেট ব্যাঙ্কে বাম্পার নিয়োগ, পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ ও জয়েনিং, রইল লিঙ্ক-সহ বিস্তারিত

আরও পড়ুন-  SAIL-এ এক্সিকিউটিভ এবং নন-এক্সিকিউটিভ পদে প্রচুর শূন্যপদ, আবেদন করুন আজই

আরও পড়ুন-  ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশনে চাকরির জন্য শূন্যপদের বিজ্ঞর্তি, আবেদন থেকে মাইনে জানুন বিস্তরিত সমস্ত তথ্য

সবার আগে আপনার কাছে ১০০ বর্গফুট জমি হতে হবে, যা একেবারে রাস্তার ধারে থাকতে হবে। তার পাশাপাশি, সেই জায়গার জনসংখ্যা ভালো হতে হবে এবং ২৪ ঘন্টা সাত দিন বিদ্যুৎ পরিষেবা থাকতে হবে সেই জায়গায়। আবেদন করতে হলে ইনকাম সার্টিফিকেট, ব্যাঙ্ক পাসবুক, প্যান কার্ড, আধার কার্ড, বাড়ির ঠিকানা প্রমাণপত্র, বিদ্যুৎ কানেকশন এর রশিদ এবং জমির দলিল দিতে হবে। এছাড়া বাড়িতে উন্নত বিদ্যুতের কানেকশন থাকা অত্যন্ত প্রয়োজনীয়। এই সুবিধাগুলি বাড়িতে থাকলে ব্যাঙ্কের এটিএম ভেন্ডারদের সঙ্গে যোগাযোগ করে নিন চটপট।

Share this article
click me!