ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেডে চাকরির দুর্দান্ত সুযোগ! আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন, রইল লিঙ্ক-সব বিস্তারিত

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) আইন অফিসার পদে ১২ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা ৮ অক্টোবর ২০২৪ এর মধ্যে আবেদন করতে পারেন। নিয়োগ প্রক্রিয়া, যোগ্যতা, এবং আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে পড়ুন।

deblina dey | Published : Sep 21, 2024 4:03 AM IST

ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (IOCL) সরকারি চাকরি করতে চাওয়া প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ। আপনি যদি আইনের দিকে ক্যারিয়ার গড়তে চান এবং এর জন্য প্রয়োজনীয় যোগ্যতা পেতে চান, তাহলে এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ।

আইওসিএল আইন অফিসার পদে নিয়োগের জন্য শূন্যপদ প্রকাশ করেছে, যার জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীরা ইন্ডিয়ান অয়েলের অফিসিয়াল ওয়েবসাইট, iocl.com-এ গিয়ে আবেদন করতে পারেন। আবেদনের শেষ তারিখ ৮ অক্টোবর ২০২৪। এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে ইন্ডিয়ান অয়েলে মোট ১২টি আইন অফিসার পদ নির্বাচন করবে।

Latest Videos

শিক্ষাগত যোগ্যতা

ইন্ডিয়ান অয়েলে ল অফিসার পদের জন্য আবেদনকারী প্রার্থীদের অবশ্যই একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে এলএলবি বা ৫ বছরের সমন্বিত এলএলবি ডিগ্রি সহ স্নাতক ডিগ্রি থাকতে হবে। আবেদনকারী প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর নির্ধারণ করা হয়েছে। তবে, OBC, SC, ST, এবং PwBD বিভাগের প্রার্থীদের সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় দেওয়া হবে।

PG CLAT 2024 পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। PG CLAT-এ পারফরম্যান্সের ভিত্তিতে প্রার্থীদের বাছাই করা হবে। এর পরে, তাদের গ্রুপ আলোচনা (জিডি), গ্রুপ টাস্ক (জিটি) এবং ব্যক্তিগত সাক্ষাৎকার (পিআই) এর রাউন্ডের মধ্য দিয়ে যেতে হবে। এই সব ধাপে প্রার্থীর পারফরম্যান্সের ভিত্তিতে চূড়ান্ত বাছাই করা হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা IOCL এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। আবেদনের জন্য, প্রার্থীদের তাদের সমস্ত প্রয়োজনীয় নথি, সাম্প্রতিক পাসপোর্ট আকারের ছবি এবং স্বাক্ষর প্রস্তুত রাখতে হবে। এছাড়াও, অ্যাপ্লিকেশনটির জন্য একটি বৈধ ইমেল আইডি এবং মোবাইল নম্বরও প্রয়োজন হবে, যা পরে পরিবর্তন করা যাবে না। প্রার্থীদের আবেদনপত্রে তাদের PG CLAT 2024 অ্যাডমিট কার্ড নম্বর, আবেদন নম্বর, জন্ম তারিখ এবং CLAT স্কোর পূরণ করতে হবে।

Share this article
click me!

Latest Videos

অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News