বিএসএফ, ইন্ডিয়া পোস্ট, পুলিশ এবং বিপিএসসি-সহ এই বিভাগেও রয়েছে সরকারি চাকরির বিজ্ঞপ্তি

কেউ এখানে রাজ্য এবং কেন্দ্রীয় সরকারের চাকরি, পিএসইউ চাকরি, রেলওয়ে, এসএসসি, ব্যাঙ্ক, প্রতিরক্ষা চাকরি, সেনা, নৌবাহিনী, বিমান বাহিনী ইত্যাদির মতো সরকারি চাকরি সম্পর্কে তথ্য পেতে পারেন।

 

Web Desk - ANB | Published : Feb 6, 2023 10:26 AM IST

আপনি যদি সরকারি চাকরি খুঁজছেন, আপনি এখানে বিভিন্ন সরকারি চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে তথ্য পেতে পারেন, যার মধ্যে রয়েছে শিক্ষার ভিত্তিতে সরকারি চাকরি, যোগ্যতা অনুযায়ী সরকারি চাকরি যেমন ৮ পাসের জন্য সরকারি চাকরি। চাকরি, মাধ্যমিক পাশের জন্য সরকারি চাকরি, উচ্চমাধ্যমিক পাসের জন্য সরকারি চাকরি, আইটিআই, ডিপ্লোমা চাকরি, ডিগ্রি ইত্যাদির জন্য চাকরি। কেউ এখানে রাজ্য এবং কেন্দ্রীয় সরকারের চাকরি, পিএসইউ চাকরি, রেলওয়ে, এসএসসি, ব্যাঙ্ক, প্রতিরক্ষা চাকরি, সেনা, নৌবাহিনী, বিমান বাহিনী ইত্যাদির মতো সরকারি চাকরি সম্পর্কে তথ্য পেতে পারেন।

বিএসএফ ট্রেডসম্যান নিয়োগ ২০২৩

বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) শীঘ্রই তার অফিসিয়াল ওয়েবসাইটে অর্থাৎ rectt.bsf.gov.in-এ কনস্টেবল (ট্রেডসম্যান) পদের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে। বিএসএফ মোট ১৪১০ টি শূন্যপদ পূরণ করবে বলে আশা করা হচ্ছে যার মধ্যে ১৩৪৩ টি পুরুষ প্রার্থীদের জন্য এবং ৬৭ টি শূন্যপদ মহিলা প্রার্থীদের জন্য।

ইন্ডিয়া পোস্ট জিডিএস নিয়োগ ২০২৩

ইন্ডিয়া পোস্টে ব্রাঞ্চ পোস্টমাস্টার (বিপিএম)/ অ্যাসিস্ট্যান্ট ব্রাঞ্চ পোস্টমাস্টার (এবিপিএম)/ ডাক সেবকের পদের জন্য গ্রামীণ ডাক সেবকদের (জিডিএস) শূন্যপদ রয়েছে। ২৭ জানুয়ারী ২০২৩ থেকে ১৬ ফেব্রুয়ারী ২০২৩ পর্যন্ত, ইন্ডিয়া পোস্টের অফিসিয়াল ওয়েবসাইট অর্থাৎ www.indiapostgdsonline.gov.in- এ অনলাইন মোডের মাধ্যমে আবেদনগুলি আমন্ত্রণ জানানো হয়েছে । যাইহোক, প্রার্থীরা ১৭ থেকে ১৯ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত আবেদনে সংশোধন করতে পারবেন।

পুলিশ নিয়োগ ২০২৩

আপনি যদি এখনও আসাম বন বিভাগের অধীনে 2649 ফরেস্টার, ড্রাইভার, কনস্টেবল এবং অন্যান্য পদের জন্য আবেদন না করে থাকেন তবে আপনি আজ থেকে অর্থাৎ 06 ফেব্রুয়ারি ২০২৩ থেকে আবেদন করতে পারেন। মনে রাখবেন রাজ্য স্তরের পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড (SLPRB) আসাম বন্ধ করবে। এই পদগুলির জন্য আবেদন প্রক্রিয়া আজ অফিসিয়াল ওয়েবসাইট www.slprbassam.in এর মাধ্যমে শুরু হতে চলেছে।

LIC AAO ২০২৩ নোটিফিকেশন

লাইফ ইন্স্যুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া বা LIC হল দেশের বৃহত্তম বীমা খাতের কোম্পানি। এই বছরও এলআইসি জেনারেলিস্ট ক্যাডারে AAO-এর শূন্যপদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ জন্য ৩১ জানুয়ারি পর্যন্ত দরখাস্ত আহ্বান করা হয়েছে। এখন এর জন্য পরীক্ষা ১৭ থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে প্রাক পরীক্ষা হতে পারে।

CISF ASI HCM অ্যাডমিট কার্ড ২০২৩ আপডেট

সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (স্বরাষ্ট্র মন্ত্রক) সহকারী সাব ইন্সপেক্টর (স্টেনোগ্রাফার) এবং পদের জন্য আবেদন করা সমস্ত প্রার্থীদের জন্য শারীরিক মান পরীক্ষা (পিএসটি) এবং নথি যাচাইকরণ (ডিভি) পরিচালনা করতে চলেছে। হেড কনস্টেবল (মন্ত্রণালয়) করবেন প্রার্থীরা অ্যাকাউন্টে লগইন করে CISF ASI HC PST DV ২০২৩ সম্পর্কিত আপডেটগুলি পরীক্ষা করতে পারেন।

Share this article
click me!