হিন্দুস্তান কপার লিমিটেডে চাকরি পাওয়ার সুবর্ণ সুযোগ, আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন

হিন্দুস্তান কপার লিমিটেড (HCL) ১৯টি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা ১৪ অক্টোবর ২০২৪ থেকে ৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন।

deblina dey | Published : Oct 12, 2024 4:29 AM IST

HCL Recruitment 2024: চাকরি খুঁজছেন প্রার্থীদের জন্য একটি সুখবর রয়েছে। হিন্দুস্তান কপার লিমিটেড (HCL) একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যা অনুযায়ী প্রতিষ্ঠানে অনেক পদে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীরা শিগগিরই এই ক্যাম্পেইনের জন্য আবেদন করতে পারবেন। শিগগিরই এই প্রচারণা শুরু হতে যাচ্ছে।

এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে হিন্দুস্তান কপার লিমিটেডে ডেপুটি জেনারেল ম্যানেজার, ডেপুটি ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগের ঘোষণা দেওয়া হয়েছে। এই নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে মোট ১৯টি পদে নিয়োগ দেওয়া হবে। আবেদন প্রক্রিয়া ১৪ অক্টোবর ২০২৪ থেকে শুরু হবে এবং আগ্রহী প্রার্থীরা ৫ নভেম্বর ২০২৪ পর্যন্ত আবেদন করার সুযোগ পাবেন। সমস্ত যোগ্য প্রার্থী অফিসিয়াল ওয়েবসাইট hindustancopper.com এ গিয়ে আবেদন করতে পারেন।

Latest Videos

এইচসিএল নিয়োগ ২০২৪: কীভাবে নির্বাচন করা হবে?

সাক্ষাত্কারে পারফরম্যান্সের ভিত্তিতে উপ-মহাব্যবস্থাপক এবং উপ-ব্যবস্থাপকের পদের জন্য নির্বাচন করা হবে। যেখানে, সহকারী ব্যবস্থাপক এবং ব্যবস্থাপনা প্রশিক্ষণার্থী পদের প্রার্থীদের কম্পিউটার ভিত্তিক অনলাইন পরীক্ষা এবং ব্যক্তিগত সাক্ষাৎকারের মাধ্যমে নির্বাচন করা হবে।

HCL Recruitment ২০২৪: এত বেশি আবেদন ফি দিতে হবে

এই নিয়োগের জন্য আবেদনকারী সাধারণ, OBC এবং EWS বিভাগের প্রার্থীদের ৫০০ টাকা আবেদন ফি দিতে হবে। এই ফি ফেরতযোগ্য নয়। অন্যান্য সমস্ত বিভাগের প্রার্থীদের আবেদন ফি প্রদান থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। প্রার্থীদের আবেদনের শেষ তারিখের জন্য অপেক্ষা না করার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ শেষ মুহূর্তে ওয়েবসাইটে লোড বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, যা আবেদনে সমস্যা সৃষ্টি করতে পারে। আবেদন করার সময় সমস্ত শর্তাবলী মনোযোগ সহকারে পড়তে হবে।

এইচসিএল নিয়োগ ২০২৪: কীভাবে আবেদন করবেন

হিন্দুস্তান কপার লিমিটেডে নিয়োগের জন্য আবেদন করতে, প্রথমে সমস্ত প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট www.hindustancopper.com-এ যেতে হবে। হোমপেজে HCL Recruitment 2024 লিঙ্কে ক্লিক করুন, প্রয়োজনীয় বিবরণ পূরণ করুন এবং আবেদনপত্র জমা দিন। এছাড়াও, প্রয়োজনীয় নথি আপলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য অ্যাপ্লিকেশনটির একটি প্রিন্টআউট রাখুন। আরও তথ্যের জন্য, প্রার্থীরা অফিসিয়াল সাইটের সাহায্য নিতে পারেন।

Share this article
click me!

Latest Videos

ঢাকের তালে দেবী বন্দনা #shorts #durgapuja #durgapuja2024 #durgapujashorts
অষ্টমীতে উপচে পড়া ভিড় Baksara উদয় সমিতিতে! ঢাকের তালে চলে দেবীর আরাধনা! | Durga Puja 2024
আন্দোলনকারীদের অসভ্য আখ্যা ফিরহাদ হাকিমের, দেখুন কী বললেন কলকাতার মেয়র | Firhad Hakim
Borisha সর্বজনীন দুর্গোৎসবের এবারের থিম ‘রুদ্রাণী’ অনন্য থিম কেড়েছে মানুষের নজর! | Durga Puja 2024
সাঁতরাগাছি তরুণ সংঘের (Santraganchi Tarun Sangha) অনন্য আকর্ষণ! নজর কাড়লো বিপুল দর্শকদের!|Durga Puja