ফরেস্ট রেঞ্জ অফিসার পদের জন্য নিয়োগ, আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন, রইল লিঙ্ক-সহ বিস্তারিত

বেশ কয়েকটি পর্যায় পরীক্ষার পর নির্বাচন করা হবে। প্রথমে প্রি-পরীক্ষা, তারপর মেইনস এবং সবশেষে ইন্টারভিউ নেওয়া হবে। প্রি-পরীক্ষার তারিখ এসে গেছে।

 

deblina dey | Published : Jul 31, 2024 4:28 AM IST / Updated: Jul 31 2024, 09:59 AM IST

JPSC Forest Range Officer Bharti 2024: ঝাড়খণ্ড পাবলিক সার্ভিস কমিশন ফরেস্ট রেঞ্জ অফিসার পদের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন আমন্ত্রণ জানিয়েছে। আপনি যদি আগ্রহী হন তবে আপনি প্রদত্ত বিন্যাসে ফর্মটি পূরণ করতে পারেন। আবেদন করা যাবে আগামীকাল থেকে অর্থাৎ সোমবার, জুলাই ২৯ এবং ফর্ম পূরণের শেষ তারিখ ১০ আগস্ট, ২০২৪। শুধুমাত্র এই সময়সীমার মধ্যে আবেদন করুন।

নিবন্ধন শুধুমাত্র অনলাইন হবে. এর জন্য আপনাকে ঝাড়খণ্ড পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট – jpsc.gov.in-এ যেতে হবে। এই নিয়োগ অভিযানের মাধ্যমে মোট ১৭০ টি পদ পূরণ করা হবে। বেশ কয়েকটি পর্যায় পরীক্ষার পর নির্বাচন করা হবে। প্রথমে প্রি-পরীক্ষা, তারপর মেইনস এবং সবশেষে ইন্টারভিউ নেওয়া হবে। প্রি-পরীক্ষার তারিখ এসে গেছে।

Latest Videos

প্রিলিম ১৮ আগস্ট ২০২৪-এ আয়োজন করা হবে। সকাল ১০টা থেকে দুপুর ১২টার মধ্যে একক শিফটে পরীক্ষা নেওয়া হবে। আবেদনের জন্য, প্রার্থীকে প্রাসঙ্গিক বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে, বয়সসীমা ২১ থেকে ৩৫ বছর নির্ধারণ করা হয়েছে। ৪০ বছর বয়স পর্যন্ত SC, ST ক্যাটাগরির প্রার্থীরা আবেদন করতে পারবেন। পরীক্ষার প্যাটার্ন থেকে সিলেবাস, আরও আপডেট এবং নোটিশ, সবকিছু উপরে উল্লিখিত ওয়েবসাইট থেকে চেক করা যেতে পারে। ফি ৬০ টাকা, সংরক্ষিত বিভাগের জন্য এটি ১৫০ টাকা। নির্বাচিত হলে, বেতন ৯৩০০ টাকা থেকে ৩৪৮০০ টাকা পর্যন্ত।

Share this article
click me!

Latest Videos

রাজ্যে বন্যা পরিস্থিতির জের, বাংলা-ঝাড়খণ্ড সীমানা সিল মমতার, মুখ্যমন্ত্রীর কড়া সমালোচনা Suvendu-র
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood