কলকাতা পুরসভায় শূন্যপদ, নিয়োগ হবে ৬৮টি পদে, দেখে নিন কারা আবেদনযোগ্য

প্রার্থীদের যোগ্যতা যাচাই করে হবে নিয়োগ। নিযুক্তদের দৈনিক চার ঘন্টা করে কাজ করতে হবে। নিয়োগ হবে পার্ট টাইম কর্মী।

Sayanita Chakraborty | Published : Jan 6, 2024 4:17 AM IST

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। সরকারি চাকরির সুযোগ পেতে চলেছেন বহু প্রার্থী। বৃহস্পতিবার এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশ্যে এসেছে। নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। প্রার্থীদের যোগ্যতা যাচাই করে হবে নিয়োগ। নিযুক্তদের দৈনিক চার ঘন্টা করে কাজ করতে হবে। নিয়োগ হবে পার্ট টাইম কর্মী।

শূন্যপদ

পুরসভায় নিয়োগ হবে মেডিক্যাল অফিসার (পার্ট টাইম) পদে। মোট শূন্যপদ ৬৮ টি। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৭ বছরের মধ্যে। নিযুক্তদের দৈনিক চার ঘন্টা কাজের দায়িত্ব থাকবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে প্রায় ২৮০০০ টাকা। এই টাকা প্রতি মাসে পাবেন কর্মীরা। নিযুক্তদের দৈনিক চার ঘন্টা করে কাজ করতে হবে।

যোগ্যতা

পুরসভায় নিয়োগ হবে মেডিক্যাল অফিসার (পার্ট টাইম) পদে চাকরির জন্য স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। এর পর এক বছরের ইন্টার্নশিপের শংসাপত্র থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশন।

আবেদন

আগামী ৯ জানুয়ারি সকাল সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে হবে ইন্টারভিউ। পুরসভার নিয়োগের জন্য হবে ইন্টারভিউ। সদ্য প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র ও অন্যান্য নথি নিয়ে উপস্থিত হন। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখান থেকে বিস্তারিত জানতে পারবেন।

কলকাতা পুরসভার চাকরির সুযোগ পেতে পারেন। কলকাতা শহরে হবে নিয়োগ। শহরের আরবান প্রাইমারি হেলথ সেন্টারে কর্মী নিয়োগ করবে পুরসভা। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। বৃহস্পতিবার এই বিজ্ঞপ্তি এসেছে প্রকাশ্যে। এবার নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। প্রার্থীদের যোগ্যতা যাচাই করে হবে নিয়োগ করা হবে। এর জন্য আবেদনত্র পাঠাতে পারেন। ৬৮টি পদে হবে নিয়োগ। ৬৭ বছরের মধ্যে বয়স হলেই আবেদন করতে পারবেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!