NTPC-তে শূণ্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি, দ্রুত করুন আবেদন, লিঙ্ক-সহ রইল বিস্তারিত

আবেদন প্রক্রিয়া ১৭ জুলাই ২০২৪ থেকে শুরু হয়েছে এবং অনলাইনে আবেদন করার শেষ তারিখ ৫ আগস্ট ২০২৪। আগ্রহী প্রার্থীরা ntpc.co.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

 

deblina dey | Published : Jul 18, 2024 4:14 AM IST

NTPC Recruitment 2024: NTPC মাইনিং লিমিটেড (NML) সারা দেশে মাইনিং ওভারম্যান, ম্যাগাজিন ইনচার্জ, মেকানিক্যাল সুপারভাইজার এবং অন্যান্য অনেক পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মোট ১৪৪ টি পদে নিয়োগ দেওয়া হবে। আবেদন প্রক্রিয়া ১৭ জুলাই ২০২৪ থেকে শুরু হয়েছে এবং অনলাইনে আবেদন করার শেষ তারিখ ৫ আগস্ট ২০২৪। আগ্রহী প্রার্থীরা ntpc.co.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

NTPC মাইনিং লিমিটেড নিয়োগ ২০২৪

Latest Videos

যে প্রার্থীরা আগ্রহী এবং যেকোনো পদে আবেদন করতে যোগ্য তাদেরকে শেষ মুহূর্তের ভিড় এড়াতে ঘোষিত শূন্যপদে আবেদন করার পরামর্শ দেওয়া হচ্ছে।

NTPC মাইনিং লিমিটেড বিজ্ঞপ্তি ২০২৪

শূন্যপদের জন্য আবেদন করার আগে, প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখতে হবে। এটিতে যোগ্যতার মানদণ্ড, শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য তথ্য সম্পর্কে সম্পূর্ণ তথ্য রয়েছে। অফিসিয়াল বিজ্ঞপ্তি পিডিএফ দেখতে নীচের লিঙ্কে ক্লিক করুন.

NTPC মাইনিং লিমিটেড শূন্যপদ ২০২

NTPC মাইনিং লিমিটেড মাইনিং ওভারম্যান, ম্যাগাজিন ইনচার্জ, মেকানিক্যাল সুপারভাইজার ইত্যাদি সহ ১৪৪ টি বিভিন্ন পদে নিয়োগের ঘোষণা করেছে। শূন্যপদ সম্পর্কে সম্পূর্ণ তথ্য এখানে দেওয়া হয়েছে।

মাইনিং ওভারম্যান ৬৭

ম্যাগাজিন ইনচার্জ- ৯

মেকানিক্যাল সুপারভাইজার – ২৮ জন

বৈদ্যুতিক সুপারভাইজার – ২৬

বৃত্তিমূলক প্রশিক্ষণ পরিদর্শক – ৮ জন

জুনিয়র মাইন সার্ভেয়ার – ৩

খনি প্রধান -৩

মোট – ১৪৪টি

NTPC মাইনিং লিমিটেড নিয়োগ নির্বাচন পদ্ধতি ২০২৪

এই পদগুলির জন্য প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং দক্ষতা পরীক্ষায় তাদের পারফরম্যান্সের ভিত্তিতে নির্বাচন করা হবে।

কম্পিউটার-ভিত্তিক পরীক্ষা: এই পদগুলির জন্য আবেদনকারী সমস্ত প্রার্থীকে কম্পিউটার ভিত্তিক পরীক্ষা (CBT) দিতে হবে, যাতে ১২০টি প্রশ্ন থাকবে। এই প্রক্রিয়ায় যে বিষয়গুলি জিজ্ঞাসা করা হয়েছে তা হল সাধারণ জ্ঞান, ইংরেজি, পরিমাণগত যোগ্যতা, যুক্তি এবং শৃঙ্খলা নির্দিষ্ট বিষয়। পরীক্ষার সময়কাল ২ ঘন্টা, ভুল উত্তরের জন্য নেতিবাচক মার্কিং রয়েছে।

দক্ষতা পরীক্ষা বা সাক্ষাত্কার: আবেদন করা পোস্টের উপর নির্ভর করে, প্রার্থীদের তাদের ব্যবহারিক জ্ঞান এবং স্থায়িত্ব মূল্যায়ন করার জন্য একটি দক্ষতা পরীক্ষা বা সাক্ষাত্কার দিতে হবে। CBT তে যোগ্যতা অর্জনকারী প্রার্থীদের দক্ষতা পরীক্ষা বা ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

NTPC মাইনিং লিমিটেড আবেদন ফি

আবেদনের ফি প্রার্থীর বিভাগের উপর নির্ভর করে পরিবর্তিত হয়। কত বিভাগ অনুযায়ী আবেদন ফি দিতে হবে সে সম্পর্কে তথ্য এখানে দেওয়া আছে।

ইউআর/ইডব্লিউএস/ওবিসি - ৩০০ টাকা

SC/ST/PWBD/ প্রাক্তন সৈনিক/ মহিলা প্রার্থী - ছাড়

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar