NTPC-SAIL পাওয়ার লিমিটেডে নিয়োগ,আগ্রহী প্রার্থীরা দ্রুত আবেদন করুন, রইল লিঙ্ক-সহ বিস্তারিত

NTPC-SAIL পাওয়ার কোম্পানি লিমিটেড (NSPCL) ডিপ্লোমা ট্রেইনি এবং ল্যাব অ্যাসিস্ট্যান্ট ট্রেইনির ৩০টি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা ১০ অক্টোবর ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন।

deblina dey | Published : Oct 5, 2024 3:50 AM IST

NTPC-SAIL পাওয়ার কোম্পানি লিমিটেড (NSPCL), বিভিন্ন পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগের মধ্যে রয়েছে ডিপ্লোমা ট্রেইনি এবং ল্যাব অ্যাসিস্ট্যান্ট ট্রেইনির পদ। ডিপ্লোমা করা তরুণদের জন্য এই সুযোগটি দারুণ। এই নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে এবং আগ্রহী প্রার্থীরা ১০ অক্টোবর ২০২৪ পর্যন্ত আবেদন করতে পারবেন। এর জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইট nspcl.co.in-এ লগইন করতে হবে।

এই শূন্যপদ বিবরণ-

Latest Videos

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে মোট ৩০ টি পদে নিয়োগ দেওয়া হবে, যার মধ্যে ২৪ টি পদ ডিপ্লোমা প্রশিক্ষণার্থীর জন্য এবং ৬ টি পদ ল্যাব সহকারী প্রশিক্ষণার্থীর জন্য।

এত বেশি আবেদন ফি দিতে হবে

নিয়োগের জন্য আবেদনকারী সাধারণ শ্রেণীর প্রার্থীদের ৩০০ টাকা আবেদন ফি দিতে হবে। তবে, তফসিলি জাতি (এসসি), তফসিলি উপজাতি (এসটি), মহিলা সহ অন্যান্য বিভাগের প্রার্থীদের জন্য কোনও ফি লাগবে না। সমস্ত প্রার্থীদের মনে রাখা উচিত যে আবেদনগুলি শুধুমাত্র অনলাইন মোডে গৃহীত হবে। একবার ফি জমা দেওয়া হলে তা ফেরত দেওয়া হবে না, তাই আবেদন করার সময় সমস্ত শর্তাবলী সাবধানে পড়া গুরুত্বপূর্ণ।

এভাবেই নির্বাচন হবে-

NTPC-SAIL পাওয়ার কোম্পানি লিমিটেড (NSPCL) দ্বারা পরিচালিত ডিপ্লোমা ট্রেইনি এবং ল্যাব অ্যাসিস্ট্যান্ট ট্রেইনি নিয়োগের জন্য নির্বাচন প্রক্রিয়াও প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের তাদের যোগ্যতা অনুযায়ী অনলাইন পরীক্ষায় তাদের পারফরম্যান্সের ভিত্তিতে নির্বাচন করা হবে।

এই অনলাইন পরীক্ষায় দুটি প্রধান বিভাগ থাকবে। প্রথম বিভাগে একটি সাধারণ যোগ্যতা পরীক্ষা থাকবে, যাতে মোট ৫০ টি প্রশ্ন থাকে। এই পরীক্ষা হবে সাধারণ ইংরেজি, কোয়ান্টিটেটিভ অ্যাপটিটিউড এবং রিজনিং সম্পর্কিত প্রশ্নের ভিত্তিতে। দ্বিতীয় বিভাগে, প্রযুক্তিগত জ্ঞান পরীক্ষা হবে, যাতে ৭০ টি প্রশ্ন থাকবে। এই পরীক্ষা সংশ্লিষ্ট বিষয়ে প্রার্থীদের প্রযুক্তিগত জ্ঞান মূল্যায়ন করবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট nspcl.co.in দেখতে হবে। হোমপেজে "কেরিয়ার" বিকল্পে ক্লিক করুন, যেখানে তারা NSPCL নিয়োগ ২০২৪-এর লিঙ্ক দেখতে পাবে। এটিতে ক্লিক করে, প্রয়োজনীয় বিবরণ পূরণ করুন এবং আবেদনপত্র জমা দিন। এর সাথে প্রয়োজনীয় কাগজপত্রও আপলোড করতে হবে। আবেদন প্রক্রিয়া শেষ হওয়ার পরে, আরও প্রয়োজনের জন্য আবেদনপত্রের একটি প্রিন্ট আউট নিতে ভুলবেন না।

Share this article
click me!

Latest Videos

আর জি করে কী কী কাণ্ড ঘটাত টিএমসিপি নেতা আশিস পান্ডে? দেখুন কী বলছেন জুনিয়র ডাক্তাররা | R G Kar Case
‘আজ প্রত্যেক বাঙালির গর্বের দিন,’ Modi-কে ধন্যবাদ Sukanto Majumdar-এর, কী বললেন দেখুন
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
সাতসকালে Arjun Singh-এর বাড়ি লক্ষ্য করে হামলা, কার বিরুদ্ধে অভিযোগ? দেখুন কী বলছেন তিনি
পেন্সিলের সিস দিয়ে দুই ইঞ্চির দুর্গাপ্রতিমা, তাক লাগালেন গঙ্গাসাগরের দেবতোষ দাস | Durga Puja Story