চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

দেখে নিন এই পদের জন্য কারা আবেদন করতে পারবেন। এবং কীভাবে আবেদন করা যাবে।

Sayanita Chakraborty | Published : Nov 22, 2023 3:01 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। এবার নিয়োগ হবে সরকারি হাসপাতালে। প্রকাশ্যে এল এমনই বিজ্ঞপ্তি। জানা গিয়েছে, জরুরি ভিত্তিতে নিয়োগ হবে চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে। এবার কর্মী নিয়োগ করা হবে চুক্তি ভিত্তিক। হাজরার এই হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট পদে হবে নিয়োগ। সরাসরি ইন্টারভিউ-র মাধ্যমে নিয়োগ হবে। দেখে নিন এই পদের জন্য কারা আবেদন করতে পারবেন। এবং কীভাবে আবেদন করা যাবে।

শূন্যপদ

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ হবে। সার্জিকাল অঙ্কোলজি বিভাগের জন্য সিনিয়র রেসিডেন্ট নিয়োগ করা হবে।

যোগ্যতা

সার্জিকাল অঙ্কোলজি পদে চাকরির জন্য ইন্ডিয়ান মেডিক্যাল কাউন্সিল অনিমোদিত প্রতিষ্ঠান থেকে চিকিৎসা বিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করতে পারবেন। প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। তাদের মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ায় নাম নথিভুক্ত থাকা প্রয়োজন। ইন্টারভিউ দ্বারা হবে নিয়োগ।

বয়স

যারা আবেদন করতে চান তাদের বয়স অনূর্ধ্ব ৩৭ বছর হতে হবে। নিযুক্তদের ৪৪দিন মেয়াদের ভিত্তিতে উল্লেখযোগ্য পদে হবে নিয়োগ। কাজের ভিত্তিতে কাজের মেয়াদ বৃদ্ধি পাবে। এবার অঙ্কোলজি বিভাগে হবে নিয়োগ। সে কারণে প্রার্থীর অঙ্কোলজি বিভাগে পূর্বে কাজ করার অভিজ্ঞতা থাকা দরকার। এমন প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন।

ইন্টারভিউ-র পদ্ধতি

চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে কর্মী নিয়োগ। জরুরি ভিত্তিতে হবে নয়োগ। প্রকাশ্যে এসেছে এমনই বিজ্ঞাপন। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ব্যাঙ্কের শাখায় একটি ১০০ টাকার ডিমান্ড ড্রাফ্ট জমা দিতে হবে। ২২ নভেম্বর বেলা ১১টায় আগে উপস্থিত হতে হবে। সঙ্গে নিয়ে যেতে হবে জীবনপঞ্জি, ডিমান ড্রাফ্ট গ্রহণের নথি। তবে, আবেদনের জন্য নির্দিষ্ট কিছু শর্তাবলী প্রযোজ্য। আবেদনের আগে বিস্তারিত জেনে নিন বিজ্ঞপ্তি থেকে। সেই অনুসারে আবেদন করুন। এবার সরাসরি ইন্টারভিউ-র মাধ্যমে হবে নিয়োগ। তাই দেরি না করে আবেদন করুন। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ, নিয়োগ হবে কলকাতা দফতরে, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

ভারতীয় রেলে চাকরির সুযোগ, নিয়োগ হবে ১৬৯৭টি পদে, জেনে নিন কারা আবেদনযোগ্য

 

 

 

Share this article
click me!