কর্মচারী রাজ্য বিমা নিগমে কর্মী নিয়োগ, দেখে নিন কোন পদে হবে নিয়োগ

কর্মচারী রাজ্য বিমা নিগমে তরফ থেকে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। সুপার স্পেশ্যালিস্ট এবং পার্ট টাইম স্পেশালিস্ট নিয়োগ হবে।

Sayanita Chakraborty | Published : Dec 14, 2023 3:43 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে কেন্দ্রীয় শ্রম মন্ত্রকে। কর্মচারী রাজ্য বিমা নিগমে তরফ থেকে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। সুপার স্পেশ্যালিস্ট এবং পার্ট টাইম স্পেশালিস্ট নিয়োগ হবে।

শূন্যপদ

সুপার স্পেশ্যালিস্ট এবং পার্ট টাইম স্পেশালিস্ট পদে হবে নিয়োগ। চুক্তি ভিত্তিক নিয়োগ হবে। কার্ডিয়োলজি, হেমাটোলজি, নিউরোলজি-সহ আরও বিভাগে হবে নিয়োগ। শূন্যপদ মোট ৬টি। তাঁদের বেতন প্রতি মাসে ১ লক্ষ থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা পর্যন্ত। কাজের মেয়াদ ৩ বছর। প্রয়োজন অনুসারে বাড়তে পারে এই মেয়াদ। রেডিওলজি বিভাগে একজন পার্ট টাইম স্পেশ্যালিস্ট নেওয়া হবে। প্রতি মাসে ৬০ হাজার টাকা বেতন। কাজের মেয়াদ ১ বছর। পরে এই মেয়াদ বাড়তে পারে। এই দুই পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে ৬৭ বছরের মধ্যে।

আবেদন

১৯ ডিসেম্বর ইন্টারভিউ নেওয়া হবে। তার আগে আপনার সকল গুরুত্বপূর্ণ নথি ও বায়োডেটা সহ বিজ্ঞপ্তিতে থাকা ঠিকানায় পাঠিয়ে দিন। উক্ত ওয়েব সাইট থেকেই পেয়ে যাবেন বিস্তারিত। সেখানে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। হোমপেজ থেকে বিক্রুটমেন্টে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি দেখতে পাবেন। সেখা থেকে আবেদপত্র সংগ্রহ করুন। তা ফিলআপ করে নিন। এবার সেখানে উল্লিখিত নথি সহ মেল করতে পারেন। কিংবা তা চিঠি মারফত পাঠাতে পারেন। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তিতে সব তথ্য পেয়ে যাবে। দেরি না করে আবেদন করুন।

শীঘ্রই নিয়োগ হবে রাজ্য বিমা নিগমের দ্বারা। একাধিক পদে হবে নিয়োগ। সুপার স্পেশ্যালিস্ট এবং পার্ট টাইম স্পেশালিস্ট পদে একাধিক নিয়োগ হবে বলে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। তাই দেরি না করে আবেদন করুন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Bank Job: কর্মী নিয়োগ হবে সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া, দেখে নিন কারা আবেদনযোগ্য

সিবিএসই-র দশম এবং দ্বাদশ শ্রেণীর পরীক্ষার দিন ঘোষিত, রইল পূর্ণাঙ্গ তালিকা

Share this article
click me!