নিয়োগ হবে হিডকো-তে, জেনে নিন কারা আবেদন করতে পারবেন, রইল বিস্তারিত

পশ্চিমবঙ্গ হাউজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (হিডকো)-তে এবার কাজের সুযোগ পাবের কর্মীরা। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। হিডকো-র ওয়েব সাইটে দেখতে পাবেন এই বিজ্ঞপ্তি।

Sayanita Chakraborty | Published : Feb 15, 2024 4:12 AM IST

নিয়োগ হবে হিডকো-তে। পশ্চিমবঙ্গ হাউজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (হিডকো)-তে এবার কাজের সুযোগ পাবের কর্মীরা। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। হিডকো-র ওয়েব সাইটে দেখতে পাবেন এই বিজ্ঞপ্তি।

শূন্যপদ

স্পেশ্যাল অফিসার পদে হবে নিয়োগ। নিয়োগ হবে মাত্র একটি পদে। চুক্তি ভিত্তিক হবে নিয়োগ। এই পদে আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসরপ্রাপ্ত কর্মীরা। আবেদনকারীরে জমি এবং জমি সংস্কার সংক্রান্ত কাজের অবিজ্ঞতা থাকতে হবে।

বয়স

পশ্চিমবঙ্গ হাউজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (হিডকো)-তে আবেদন করতে গেলে মেনে চলতে হবে বয়সের সীমা। বয়স থাকে হবে ১ জানুয়ারির ২৪-র হিসেবে ৬২ বছরের মধ্যে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

আবেদন পদ্ধতি

পশ্চিমবঙ্গ হাউজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (হিডকো)-তে চাকরি করতে আগ্রহী হলে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে উল্লিখিত যোগ্যতা আপনার থাকলে তবেই আবেদন করতে পারবেন। তেমনই বয়সের সীমার মধ্যে থাকতে হবে আপনার বয়স। আবেদনকারীরা অফ লাইনে আবেদন করতে পারেন। আপনার নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জন্মতারিখ, কাজের অভিজ্ঞতা-সহ প্রয়োজনীয় নথি জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর (অ্যাডমিন)-কে উদ্দেশ্য করে পাঠাতে পারেন। পাঠাতে হবে হিডকো ভবনে। বিশ্ব বাংলা সরণি, ৩ নম্বর রোটারি, নিউ টাউন কলকাতা ৭০০১৫৬- এই ঠিকানায় পাঠিয়ে দিন। তেমনই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন হল ১৬ ফেব্রুয়ারি ২০২৪ বিকেল ৫টা পর্যন্ত। দেরি না করে আগ্রহী প্রার্থীরা আবেদন করুন। আরও জানতে হলে পশ্চিমবঙ্গ হাইজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড-র ওয়েবসাইট দেখে নিন। সেখান থেকে বিস্তারিত জানতে পারবেন। এবার নিয়োগ হবে হিডকো-তে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত যোগ্যতা থাকলে দেরি না করে আবেদন করে ফেলুন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!