Recruitment: বেলঘরিয়ার সরস্বতী প্রেসে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

কলকাতায় রাজ্য সরকারি উদ্যোগ পূর্ব ভারতের বৃহত্তম প্রিন্টিং কোম্পানি সরস্বতী প্রেস লিমিটেড কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। দেখে নিন কীভাবে আবেদন করবেন।

Sayanita Chakraborty | Published : Feb 14, 2024 4:03 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে একাধিক পদে। এবার চাকরির সুযোগ রয়েছে বেলঘরিয়ার সরস্বতী প্রেসে। সেখানে একাধিক পদে হবে নিয়োগ। কলকাতায় রাজ্য সরকারি উদ্যোগ পূর্ব ভারতের বৃহত্তম প্রিন্টিং কোম্পানি সরস্বতী প্রেস লিমিটেড কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। দেখে নিন কীভাবে আবেদন করবেন।

শূন্যপদ

চাকরির সুযোগ রয়েছে বেলঘরিয়ার সরস্বতী প্রেসে। এবার নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। প্রুফ রিডার নিয়োগ হবে বেলঘরিয়ার সরস্বতী প্রেসে। বাংলা ও ইংরেজি ভাষায় সংস্থার বিভিন্ন কনফিডেন্সিয়াল কাজের জন্য নিয়োগ করা হবে প্রুফ রিডার।

যোগ্যতা

বেলঘরিয়ার সরস্বতী প্রেসে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইংরেজি/ বাংলা/ বিজ্ঞান বিষয় নূন্যতম ৬০ শতাংশ নম্বর -সহ দশম ও দ্বাদশ শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার। প্রার্থীদের বয়স ১ জানুয়ারি ২৪ অনুসারে ৬০ বছর বয়সের মধ্যে থাকতে হবে। তেমনই সংশ্লিষ্ট বিভাগে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

নিয়োগ পদ্ধতি

বেলঘরিয়ার সরস্বতী প্রেসে একাধিক পদে কর্মী নিয়োগ হবে। নিয়োগ হবে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা ও কাজের অভিজ্ঞতার ওপর ভিত্তি করে। বেতন নির্ধারিত হবে যোগ্যতার নিরিখে।

আবেদন পদ্ধতি

বেলঘরিয়ার সরস্বতী প্রেসে হবে নিয়োগ। নিয়োগ হবে প্রুফ রিডার পদে। বিস্তারিত জানতে সংস্থার ওয়েব সাইট দেখে নিন। প্রথমে সরস্বতী প্রেস লিমিটেডের ওয়েবসাইটে যান। সেখানে হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি দেখতে পাবেন। সেখানে রয়েছে বিস্তারিত। সেখান থেকে ফ্রম ডাউনলোড করে নিন। তা ফিলআপ করে দুটি পাসপোর্ট সাইজ ছবি, বয়সের প্রমাণ পত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণ পত্র, কাজের অভিজ্ঞতার প্রমাণ-সহ বিস্তারিত জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় নথি প্রেসের ঠিকানায় পাঠিয়ে দিন। আবেদনপত্র জমা দিতে হবে ২৯ ফেব্রুয়ারির মধ্যে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!