স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ, জেনে নিন কোন পদে হবে নিয়োগ, কারা আবেদন করতে পারবেন

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় হবে নিয়োগ। সদ্য প্রকাশ্যে এসেছে এমন বিজ্ঞপ্তি। একাধিক পদে হবে নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Dec 4, 2023 3:55 AM IST

ফের চাকরির সুযোগ পেতে চলেছেন একাধিক কর্মী। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় হবে নিয়োগ। সদ্য প্রকাশ্যে এসেছে এমন বিজ্ঞপ্তি। একাধিক পদে হবে নিয়োগ।

শূন্যপদ

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ হবে একাধিক পদে। টেকনিক্যাল লিড, একাধিক বিভাগে প্রোজেক্ট কো অর্ডিনেটর এবং কনসালট্যান্ট পদে নিয়োগ করবে কর্মী। মোট শূন্যপদ রয়েছে ৬টি। প্রতিটি পদে চুক্তি ভিত্তিক নিয়োগ হবে। কাজের মেয়ার হবে এক বছর। টেকনিক্যাল লিড ও কনসালট্যান্ট পদে আবেদন করতে পারেন।

বেতন

আবেদনের বয়স ও বেতনের কথা উল্লেখ করা আছে বিজ্ঞপ্তি। বিজ্ঞপ্তি অনুসারে, ৫০ বছর বয়সের মধ্যে আবেদন করতে পারবেন। জানা গিয়েছে, টেকনিক্যাল লিড কনসালট্যান্ট পদে বেতন হবে প্রতি মাসে ৮০ হাজার টাকা থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত। প্রোজেক্ট কো অর্ডিনেটরা পাবেন ৭০ থেকে ৯০ হাজার টাকার মধ্যে বেতন পেতে পারবেন। এক্ষেত্রে বয়স ৫০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তি দেখতে পারবেন।

আবেদন

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া-র ওয়েবসাইটে দেখতে পারেন এই বিজ্ঞপ্তি। আবেদন করতে পারবেন অনলাইনে। ২৪ নভেম্বর প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। ওই দিন অর্থাৎ ২৪ নভেম্বর থেকে ১০ দিনের মধ্যে আবেদনপত্র মেল করতে পারবেন। বিজ্ঞপ্তি থেকে জানতে পারবেন বিস্তারিত। আগ্রহী প্রার্থীরা প্রয়োজনীয় নথি সমেত মেল করে দিন।

শীঘ্রই নিয়োগ হবে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায়। শূন্যপদ মাত্র ছয়টি। নিয়োগ হবে টেকনিক্যাল লিডে। প্রোজেক্ট কো অর্ডিনেটর এবং কনসালট্যান্ট পদে নিয়োগ হবে। এই দুই পদের বেতন শুরু ৭০ হাজার থেকে। ১ লক্ষ টাকা পর্যন্ত বেতন পেতে পারেন। অনলাইনে আবেদন করতে পারেন এই পদের জন্য। তাই দেরি না করে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

CBSE Exams 2024: পরীক্ষায় কোনও ডিভিশন বা ডিস্টিংকশন থাকবে না, দশম ও দ্বাদশ শ্রেণির উদ্দেশে জানিয়ে দিল সিবিএসই বোর্ড

IDBI ব্যাঙ্কে নিয়োগর বিজ্ঞপ্তি ২০২৩! রয়েছে প্রচুর শূণ্যপদ, রইল লিঙ্ক-সহ আবেদন করার বিস্তারিত তথ্য

 

Share this article
click me!