ভারতীয় রেলের হাসপাতালে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন, জেনে নিন কোন পদে হবে নিয়োগ

রেলের শিয়ালদহ বিভাগে হবে নিয়োগ। রেলের বিআর সিং হাসপাতালে হবে নিয়োগ। নিয়োগ করা হবে এক বিশেষ পদে।

Sayanita Chakraborty | Published : Dec 2, 2023 3:41 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। একাধিক পদে হবে নিয়োগ। এবার নিয়োগ হবে ভারতীয় রেলে। ভারতীয় রেলে কাজের সুযোগ পেতে চলেছেন একাধিক প্রার্থী। জানা গিয়েছে, রেলের শিয়ালদহ বিভাগে হবে নিয়োগ। রেলের বিআর সিং হাসপাতালে হবে নিয়োগ। নিয়োগ করা হবে এক বিশেষ পদে।

শূন্যপদ

রেলের পূর্বাঞ্চলীর শাখার বিআর সিং হাসপাতালে কর্মী নিয়োগ হবে। কার্ডিওথোরাসিক অ্যান্ড ভাসকুলার সার্জেন পদে হবে নিয়োগ। তেমনই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চিফ সার্জনকে সিনিয়র কার্ডিয়াক অ্যানাস্থেশিস্ট, জুনিয়র কার্ডিয়াক সার্জেন এবং স্পেশালাইজড ওটি নার্সও নিয়ে আসতেহবে। মোট দু বছরের জন্য কাজ করতে হবে সিটিভিএস সার্জেন পদে।

যোগ্যতা

শীঘ্রই বিআর সিং হাসপাতালের কার্ডিওথোরাসিক অ্যান্ড ভাসকুলার সার্জেন পদে হবে নিয়োগ। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার অফ চিরুগিতে (এমসিএইচ) কিংবা ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবিঃর ডিগ্রি থাকলে তবেই আবেদন করতে পারনে। তেমনই থাকতে হবে কার্ডিয়াক সার্জারি বিভাগে অস্ত্রোপচারের অভিজ্ঞতা।

বয়সের সীমা

কার্ডিওথোরাসিক অ্যান্ড ভাসকুলার সার্জেন পদে আবদেন করতে হলে বয়স হতে হবে ৩০ থেকে ৬০-র মধ্যে। ইন্টারভিউ-র মাধ্যমে হবে নিয়োগ। ৭ ডিসেম্বর বেলা ১টা থেকে হবে ইন্টারভিউ। ইন্টারভিউ নেবেন শিয়ালদহের বিআর সিংহ হাসপাতালের চিফ মেডিক্যাল ডিরেক্টরের অফিসে নেওয়া হবে ইন্টারভিউ। এদিন সিভ সহ যোগ্যতার সকল প্রমাণ পত্র নিয়ে হাজির হন। তেমনই কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্র সঙ্গে রাখতে হবে। এই সকল তথ্য নিয়ে নির্দিষ্ট সময়ের মধ্যে হাজির হতে হবে হাসপাতাল চত্বরে।

শীঘ্রই পূর্ব রেলের অধীনস্থ বিআর সিং হাসপাতালে সিটিভিএস সার্জেন পদে হবে কর্মী নিয়োগ। এই পদে কাজের আগ্রহ থাকলে শীঘ্রই যোগাযোগ করতে পারেন। ডিসেম্বরই হবে নিয়োগ। ইন্টারভিউ-র মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে বলে খবর।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Recruitment: মাধ্যমিক পাশ করলেই মিলবে চাকরির সুযোগ, একাধিক পদে নিয়োগ অ্যাক্সিস ব্যাঙ্কে

Recruitment: কেন্দ্রীয় সংস্থায় চাকরির সুযোগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন 

 

Share this article
click me!