চাকরির জন্য সুখবর, বাড়ানো হল এসবিআই প্রবেশনারি অফিসার পদে আবেদনের সময়সীমা

চলতি বছরের এসবিআই প্রবেশনারী আধিকারিক পদে নিয়োগ-এর (SBI PO Recruitment 2023) জন্য অনলাইন রেজিস্ট্রেশনের সময়সীমা ধার্য করা হয়েছিল ২৭ সেপ্টেম্বর, বুধবার পর্যন্ত। কিন্তু, সম্প্রতি সেই সময়সীমা বাড়িয়ে দিল এই রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক।

Sahely Sen | Published : Sep 28, 2023 4:51 AM IST

চাকরিপ্রার্থীদের জন্য আরও সুবিধা বাড়িয়ে দিল স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। চলতি বছরের এসবিআই পিও নিয়োগ-এর (SBI PO Recruitment 2023) জন্য অনলাইন রেজিস্ট্রেশনের সময়সীমা ধার্য করা হয়েছিল ২৭ সেপ্টেম্বর, বুধবার পর্যন্ত। কিন্তু, সম্প্রতি সেই সময়সীমা বাড়িয়ে দিল এই রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক। ফলে, ব্যাঙ্কিং ক্ষেত্রে যাঁরা চাকরির আবেদনের জন্য ইচ্ছুক ছিলেন, অথচ ২৭ তারিখের মধ্যে আবেদন করতে পারেননি, তাঁদের ক্ষেত্রে আরও বেড়ে গেল সুযোগ।

ব্যাঙ্কের প্রবেশনারি অফিসার পদে ২০০০ জনকে নিয়োগের প্রক্রিয়া শুরু হয়েছিল সেপ্টেম্বর মাসের শুরুর দিকেই। ৭ সেপ্টেম্বর থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু করা হয়েছিল। ২৭ সেপ্টেম্বর পর্যন্ত এই শূন্যপদে নিয়োগের জন্য আবেদন করা যাবে বলে জানিয়েছিল SBI। কিন্তু একটি নয়া বিজ্ঞপ্তি জারি করে সেই তারিখের সময়সীমা বাড়িয়ে আগামী ৩ অক্টোবর পর্যন্ত করে দেওয়া হয়েছে।

এসবিআই পিও-র ২০০০টি শূন্য পদের জন্য আবেদন করতে পারবেন চাকরিপ্রার্থীরা। ব্যাঙ্কটির অফিশিয়াল ওয়েবসাইট sbi.co.in থেকে এই ফর্ম ডাউনলোড করা যেতে পারে। সময়সূচী অনুযায়ী, এসবিআই প্রবেশনারী আধিকারিক পদের প্রিলিমিনারি পরীক্ষা ২০২৩ সালের নভেম্বর মাসে অনুষ্ঠিত হবে।

Share this article
click me!