SSKM-এ কর্মী নিয়োগ, জেনে নিন শূন্যপদ কয়টি, কীভাবে আবেদন করতে পারবেন

এসএসকেএম হাসপাতালে হবে নিয়োগ। চুক্তি ভিত্তিক কাজের সুযোগ পাবেন সকলে। চুক্তি ভিত্তিক ছয় মাসের জন্য নিয়োগ করা হবে।

Sayanita Chakraborty | Published : Sep 27, 2023 2:53 AM IST / Updated: Sep 27 2023, 09:42 AM IST

ফের খুশির খবর চাকরি প্রার্থীদের জন্য। প্রকাশ্যে এল নিয়োগ সংক্রান্ত বড় খবর। এসএসকেএম হাসপাতালে হবে নিয়োগ। চুক্তি ভিত্তিক কাজের সুযোগ পাবেন সকলে। চুক্তি ভিত্তিক ছয় মাসের জন্য নিয়োগ করা হবে।

নিয়োগ

এসএসকেএম-র ডেন্টিস্ট্রি বিভাগে কাজ করতে হবে। চুক্তি ভিত্তিক নিয়োগ হবে। মোট সাতজনকে নিয়োগ করা হবে ওই পদে।

যোগ্যতা

এসএসকেএম-র ডেন্টিস্ট্রি বিভাগে আবেদনের জন্য থাকতে হবে ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) ডিগ্রি। এছাড়াও যারা এই বিভাগে এক বছর কাজ করেছেন তারাও আবেদন করতে পারবেন। তবে, এই পদে স্টাইপেন্ডরি বা ভাবা দেওযা হবে না। ছয় মাসের অভিজ্ঞতা আছে এমন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

আবেদনের তারিখ

বিজ্ঞপ্তি অনুসারে ২৬ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন। বিকেল ৪টে পর্যন্ত আবেদন করা যাবে। প্রথম ২০ জন প্রার্থীদের মধ্যে থেকে ইন্টারভিউ-র মাধ্যমে নিয়োগ হবে। ৯ অক্টোবর হবে ইন্টারভিই। ফলাফ জানতে পারবেন ওয়েবসাইটে।

নথি

আবেদন করতে বিশেষ কয়টি নথি প্রয়োজন। প্রার্থীদের মেধা, অভিজ্ঞতা ও যোগ্যতা ইন্টারভিউ-র মাধ্যমে কর্মী নিয়োগ হবে। প্রার্থীদের ইন্টার্নশিপ সম্পূর্ণ হওয়ার শংসাপত্র, বিডিএস-র শংসাপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, আগের সংস্থার কাজের অভিজ্ঞতা সংক্রান্ত নথি-সহ অন্যান্য নথি আবেদনের সঙ্গে জমা দিতে হবে। এই কর্মী নিয়োগ সংক্রান্ত বিষয় আরও বিস্তারিত জানতে হবে নজর রাখুন ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তির দিকে। ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ এবং এসএসকেএম হাসপাতালের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে উক্ত পদের কথা উল্লেখ আছে।

অন্য দিকে আবার কর্মী নিয়োগ করবে ওয়েস্ট বেঙ্গল মাইনরিটিজ ডেভেলপমেন্ট অ্যান্ড ফিন্যান্স কর্পোরেশন বা পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগম। ওয়েস্ট বেঙ্গল মাইনরিটিজ ডেভেলপমেন্ট অ্যান্ড ফিন্যান্স কর্পোরেশনে কর্মী নিয়োগ হবে অস্থায়ী ভাবে, চুক্তি ভিত্তিক। পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগম বা ওয়েস্ট বেঙ্গল মাইনরিটিজ ডেভেলপমেন্ট অ্যান্ড ফিন্যান্স কর্পোরেশনের নিয়োগ হবে সুপারভাইজার বা শিক্ষা পর্যবেক্ষকের পদে। মোট শূন্য পদ রয়েছে ছয়টি। উত্তর দিনাজপুর, মালদহ, উত্তর ২৪ পরগনা, মুর্শিদাবাদ, পূর্ব বর্ধমান এবং দক্ষিণ ২৪ পরগনার প্রতিটি জেলায়ই নিয়োগ করা হবে। আবেদন করতে গেলে ২০ বছর থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে বয়স। তেমনই বৌদ্ধ, খ্রিস্টান, জৈন, মুসলিম, পারসিক ও শিখ সম্প্রদায় অন্তঃর্ভূক্ত হতে হবে।

 

 

 

আরও পড়ুন

Meesho: উৎসব উপলক্ষে ৫০ হাজার কর্মী নিয়োগ করবে মিশো, বিজ্ঞপ্তি জারি সংস্থার

Recruitment 2023: পশ্চিমবঙ্গ সংখ্যালঘু উন্নয়ন ও বিত্ত নিগমে কর্মী নিয়োগ, জেনে নিন কারা আবেদন যোগ্য

কর্মী নিয়োগ করবে পাবলিক সার্ভিস কমিশন, নিয়োগ হবে ওয়েস্ট বেঙ্গল ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরির একাধিক বিভাগে

Share this article
click me!