Recruitment: স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া-তে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদনযোগ্য

নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। প্রয়োজন অনুসারে কাজের মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে।

Sayanita Chakraborty | Published : Jan 29, 2024 4:09 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। নিয়োগ হবে একাধিক পদে। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-এ হবে নিয়োগ। চাকরি প্রার্থীদের জন্য ফের এল সুখবর। আপাতত নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। প্রয়োজন অনুসারে কাজের মেয়াদ বাড়তে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর উত্তীর্ণ হতে হবে। এছাড়া ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং অথবা ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। এক্ষেত্রে বয়সের সীমা আছে।

আবেদন

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-তে হবে নিয়োগ। আবেদন করতে হলে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। প্রথমে উক্ত ওয়েব সাইটে যান। সেখান গিয়ে হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি দেখে নিন।

আবেদন পদ্ধতি

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-তে আবেদন করতে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে পেয়ে যাবেন ফর্ম। তা ডাউনলোড করে ফিলআপ করে সঙ্গে গুরুত্বপূর্ণ নথি সহ সাবমিট করে দিন। বিস্তারিত জানতে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-র ওয়েবসাইটে যান। ৫ ফেব্রুয়ারি আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। সেখানে নির্দিষ্ট শর্তাবলী আছে। সেই শর্তাবলী সহ আবেদন করতে পারবেন। তাই দেরি না করে আবেদন করুন।

শূন্যপদ ও বেতন

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-তে একাধিক পদে হবে নিয়োগ। প্রায় ২৫টি শূন্যপদ আছে। চুক্তি ভিত্তিক কাজের সুযোগ পাবেন কর্মীরা। ২ বছরের জন্য হবে নিয়োগ। ফের কাজের মেয়াদ অনুসারে বাড়বে এই চুক্তি। পাঁচ বছর পর্যন্ত চুক্তি বাড়তে পারে বলে জানা গিয়েছে। তেমনই প্রতি মাসে ৫০ হাজার টাকা করে বেতন দেওয়া হবে বলে খবর।

যোগ্যতা

ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং (বিই) অথবা ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকলে তবেই আবেদন করতে পারেন স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (সাই)-তে চাকরির জন্য।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

২০০-র বেশির শূন্যপদ, নিয়োগ হবে এনটিপিসি-তে, দেখে নিন কারা আবেদনযোগ্য

সুপ্রিম কোর্টের নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন, রইল বিস্তারিত

Share this article
click me!