২০০-র বেশির শূন্যপদ, নিয়োগ হবে এনটিপিসি-তে, দেখে নিন কারা আবেদনযোগ্য

রাষ্ট্রায়ত্ত সংস্থায় নিয়োগ হবে একাধিক পদে। প্রায় ২০০-র বেশি শূন্যপদে হবে নিয়োগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি।

Sayanita Chakraborty | Published : Jan 28, 2024 4:07 AM IST

শীঘ্রই নিয়োগ হবে একাধিক পদে। নিয়োগ হবে রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন লিমিটেডে। রাষ্ট্রায়ত্ত সংস্থায় নিয়োগ হবে একাধিক পদে। প্রায় ২০০-র বেশি শূন্যপদে হবে নিয়োগ। এই মর্মে প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি।

শূন্যপদ

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন লিমিটেডে নিয়োগ হবে। অ্যাসিস্ট্যান্ট এগজিকিউটিভ পদে হবে নিয়োগ। মোট শূন্যপদ রয়েছে ২২৩ টি। শুধু মাত্র অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিরাই এই পদে আবেদন করতে পারবেন। এক্ষেত্রে সংরক্ষিতদের জন্য আছে বিশেষ ছাড়। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৫৫,০০০ টাকা। এই পারিশ্রমিক পাবেন প্রতি মাসে।

যোগ্যতা

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন লিমিটেডে অ্যাসিস্ট্যান্ট এগজিকিউটিভ পদে হবে নিয়োগ। এই পদে নিয়োগের জন্য যে আবেদনকারীর নির্দিষ্ট যোগ্যতা থাকতে হবে। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল বা মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং-র স্নাতক হতে হবে। তাছাড়া যে কোনও তাপবিদ্যুৎ কেন্দ্রে অপারেশন বা মেন্টেন্যান্সের কাজের ন্যূনতম এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

নিয়োগ পদ্ধতি

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন লিমিটেডে অ্যাসিস্ট্যান্ট এগজিকিউটিভ পদে হবে নিয়োগ। প্রায় ২০০-র বেশি কর্মী নিয়োগ করবে এই সংস্থা। এই সকল পদে আবেদন করতে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে নিয়োগ সম্পর্কে বিস্তারিত আছে। তেমনই নিয়োগের জন্য অনলাইন স্ক্রিনিং/ শর্টলিস্টিং/ পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে। আগ্রহীরা অনলাইনে প্রকাশ্যে আসা ফর্ম ডাউনলোড করে নিন। এবার তা ফিলআপ করে গুরুত্বপূর্ণ নথি সহ সাবমিট করুন। আবেদনমূল্য বাবদ ৩০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ তারিখ ৮ ফেব্রুয়ারি। তাই দেরি না করে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। তাই দেরি না করে আবেদন করে ফেলুন। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

সুপ্রিম কোর্টের নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন, রইল বিস্তারিত

Government Jobs: অঙ্গনওয়াড়ি কেন্দ্রগুলিতে ১ হাজারেরও বেশি কর্মী নিয়োগ, জেনে নিন আবেদন করার পদ্ধতি

 

 

Share this article
click me!