ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সে কর্মী নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

কেন্দ্র অধীনস্থ বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ হবে। ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্স-এ লোক নেবে। জানা গিয়েছে, শূন্যপদ ১৬টি।

Sayanita Chakraborty | Published : Jan 19, 2024 4:21 AM IST / Updated: Jan 19 2024, 09:53 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। একাধিক পদে হবে নিয়োগ। কেন্দ্র অধীনস্থ বিশ্ববিদ্যালয়ে কর্মী নিয়োগ হবে। ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সে লোক নেবে। জানা গিয়েছে, শূন্যপদ ১৬টি।

শূন্যপদ

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সে একাধিক পদে হবে নিয়োগ। সাইবার ল, কনস্টিটিউটশনাল ল, ক্রিমিনাল ল, ট্যাক্সেশন ল, ফ্যামিলি ল, কর্পোরেট ল, আইপিআর ল, হিউম্যান রাইটস ল, পাবলিক ল বিষয় পড়ানোর জন্য প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ হবে।

যোগ্যতা

একাধিক পদে হবে নিয়োগ। প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি অনুসারে, সাইবার ল, কনস্টিটিউটশনাল ল, ক্রিমিনাল ল, ট্যাক্সেশন ল, ফ্যামিলি ল, কর্পোরেট ল, আইপিআর ল, হিউম্যান রাইটস ল, পাবলিক ল বিষয় পড়ানোর জন্য প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ করবে সংস্থা। এই সকল পদে আবেদনের জন্য উক্ত বিষয় পিএইচডি থাকা দরকার। ৮ থেকে ১০ বছরের অধ্যাপনা কিংবা শিক্ষকতার অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তাঁদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হতে হবে।

বেতন

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সে একাধিক কর্মী নিয়োগ হবে। এই সকল পদে নিযুক্তদের ৫৭,৭০০ টাকা থেকে ১,৪৪,২০০ টাকা বেতন দেওয়া হবে। উল্লিখিত পদে আবেদনের জন্য আগ্রহীদের ডাকযোগে আবেদন পত্র পাঠাতে হবে। বিস্তারিত জানতে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। 

গুরুত্বপূর্ণ নথি

ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সে আবেদন করতে আগ্রহী হলে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন। এবার আবেদনপত্রের সঙ্গে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি, কর্মজীবনের শংসাপত্র-সহ বাকি নথি পাঠান। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ ফেব্রুয়ারি। তাই দেরি না করে আবেদন করে ফেলুন। শীঘ্রই নিয়োগ হবে একাধিক পদে। তাই আর দেরি না করে আবেদন করতে পারেন। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

সময় বদল হচ্ছে মাধ্যমিক আর উচ্চমাধ্যমিকের! জেনে নিন কখন থেকে শুরু হবে পরীক্ষা

Viral Video: সিভিল সার্ভিসের কোচিং ক্লাসে হৃদরোগে আক্রান্ত হয়ে ছাত্রের মৃত্যু, দেখুন মর্মান্তিক ভিডিও

 

 

Share this article
click me!