SSC Phase XII 2024: SSC-তে আবেদন করতে চান? সুতরাং আপনি আরও একটি সুযোগ পেয়েছেন, শেষ তারিখ বাড়ানো হয়েছে

অনলাইন আবেদন প্রাপ্তির নতুন শেষ তারিখ এখন ২৬ মার্চ, ২০২৪, রাত ১১ টা পর্যন্ত। এছাড়াও, অনলাইন ফি প্রদানের শেষ তারিখ ২৭ মার্চ, ২০২৪, রাত ১১ টা পর্যন্ত বাড়ানো হয়েছে।

 

deblina dey | Published : Mar 21, 2024 4:29 AM IST

SSC Selection Posts-12/2024/নির্বাচন পোস্টের জন্য অনলাইনে আবেদন করার সময়সীমা বাড়ানোর ঘোষণা করেছে, যা এখন ২৬ মার্চ, ২০২৪-এর রাত ১১ টা পর্যন্ত বাড়ানো হয়েছে। স্টাফ সিলেকশন কমিশন (এসএসসি) ফেজ-12/2024/নির্বাচন পোস্টের অধীনে বিভিন্ন পদে নিয়োগ সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

১৮ মার্চ, ২০২৪ তারিখের একটি বিজ্ঞপ্তিতে, ফেজ-12/2024/নির্বাচন পোস্টে বিজ্ঞাপন দেওয়া পোস্টগুলিতে কিছু পরিবর্তন করা হয়েছে। এর পাশাপাশি, কমিশন এককালীন ব্যবস্থা হিসাবে এই পরীক্ষার জন্য অনলাইন আবেদন জমা দেওয়ার শেষ তারিখ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। অনলাইন আবেদন প্রাপ্তির নতুন শেষ তারিখ এখন ২৬ মার্চ, ২০২৪, রাত ১১ টা পর্যন্ত। এছাড়াও, অনলাইন ফি প্রদানের শেষ তারিখ ২৭ মার্চ, ২০২৪, রাত ১১ টা পর্যন্ত বাড়ানো হয়েছে।

প্রার্থীদের সহজ আবেদন প্রক্রিয়ার জন্য SSC দ্বারা প্রদত্ত সংশোধিত তারিখ এবং নির্দেশিকা অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই বিশদটি প্রার্থীদের দক্ষতা এবং তাদের প্রস্তুতি সম্পূর্ণ করার জন্য আরও সময় বাড়ানো হয়েছে।

বয়স পরিসীমা-

এই পদগুলিতে আবেদন করার জন্য, প্রার্থীদের বয়স কমপক্ষে ১৮ বছর হতে হবে। যেখানে সর্বোচ্চ বয়সসীমা পদ অনুযায়ী পরিবর্তিত হয়। এই নিয়োগের অধীনে সর্বোচ্চ বয়সসীমা ২৭ থেকে ৪২ বছর। এই পদগুলির জন্য আবেদন করতে, প্রার্থীদের প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট ssc.gov.in-এ যেতে হবে।

প্রথম ধাপ সম্পূর্ণ করতে, প্রার্থীদের প্রথমে নিজেদের রেজিস্টার করতে হবে।

এখন পোস্টটি নির্বাচন করুন এবং আবেদন প্রক্রিয়া অনুসরণ করুন। এখন আবেদনপত্র পূরণ করুন, নথি আপলোড করুন, ফি প্রদান করুন এবং জমা দিন। এখন আপনার পূরণকৃত ফর্মের একটি প্রিন্ট আউট নিন এবং ফর্মটি ডাউনলোড করুন। বিজ্ঞপ্তিটি দেখার জন্য সরাসরি লিঙ্ক হল এটি

Share this article
click me!