SBI Clerk Result 2024: SBI PO ফাইনাল পরীক্ষার ফলাফল ঘোষণা, কীভাবে জানবেন? দেখে নিন

এ বছর মোট ২ হাজার শূন্যপদ পূরণ করা হবে। ২৫ ফেব্রুয়ারি ও ৪ মার্চ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এসবিআই ক্লার্ক মেইন ফলাফল ২০২৪ ঘোষণার পরে, প্রার্থীরা তাদের ফলাফল কোথায় এবং কীভাবে পরীক্ষা করবেন তা সম্পূর্ণ বিশদ জানতে নীচে পড়ুন।

Parna Sengupta | Published : Mar 19, 2024 11:51 AM IST

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অর্থাৎ SBI আজ ১৯ মার্চ SBI PO ২০২৩-এর চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে। যে প্রার্থীরা SBI প্রবেশনারি অফিসার পরীক্ষা ২০২৩ দিয়েছিলেন, তারা অফিসিয়াল ওয়েবসাইট – sbi.co.in-এ গিয়ে তাদের ফলাফল দেখতে এবং ডাউনলোড করতে পারেন।

পূর্বে প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে, এ বছর মোট ২ হাজার শূন্যপদ পূরণ করা হবে। ২৫ ফেব্রুয়ারি ও ৪ মার্চ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এসবিআই ক্লার্ক মেইন ফলাফল ২০২৪ ঘোষণার পরে, প্রার্থীরা তাদের ফলাফল কোথায় এবং কীভাবে পরীক্ষা করবেন তা সম্পূর্ণ বিশদ জানতে নীচে পড়ুন।

ব্যাঙ্কের অন্যান্য নিয়োগ পরীক্ষার মত নয়, SBI Clerk Mains SBI Clerk Mains ফলাফল ২০২৪ এর আগে উত্তর কী প্রকাশ করবে না। ফলাফল প্রকাশিত হওয়ার পরে, প্রার্থীরা ব্যাঙ্কের কেরিয়ার পৃষ্ঠা থেকে SBI ক্লার্ক মেইনস স্কোরকার্ড ডাউনলোড করতে পারেন: sbi.co.in/web/careers।

SBI PO 2023: চূড়ান্ত ফলাফল কীভাবে পরীক্ষা করবেন

১ ধাপ: অফিসিয়াল ওয়েবসাইট - sbi.co.in দেখুন

২ ধাপ: ক্যারিয়ার ট্যাবে ক্লিক করুন

৩ ধাপ: প্রবেশনারি অফিসার নিয়োগের টাইল নির্বাচন করুন

৪ ধাপ: ফলাফল লিঙ্কে ক্লিক করুন

৫ ধাপ: নির্বাচন তালিকায় আপনার রোল নম্বর পরীক্ষা করুন

এসবিআই পিও প্রিলিমস পরীক্ষা গত বছরের ১লা, ২রা এবং ৬ই নভেম্বর পরিচালিত হয়েছিল এবং ২১শে নভেম্বর ফলাফল ঘোষণা করা হয়েছিল। এরপর মূল পরীক্ষা অনুষ্ঠিত হয় এবং মনোমেট্রিক পরীক্ষা এবং ইন্টারভিউ রাউন্ডের জন্য সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের ডাকা হয়। SBI PO প্রধান পরীক্ষার ফলাফল ৫ই ডিসেম্বর ঘোষণা করা হয়েছিল।

কীভাবে এসবিআই ক্লার্ক মেইনস ফলাফল ২০২৪ ডাউনলোড করবেন?

একবার SBI ক্লার্ক ফলাফল ২০২৪ ঘোষণা করলে, প্রার্থীরা নীচে দেওয়া সহজ পদক্ষেপগুলি অনুসরণ করে তাদের SBI ক্লার্ক ফলাফল পরীক্ষা করতে এবং ডাউনলোড করতে পারেন।

৮২৮৩ জুনিয়র অ্যাসোসিয়েট নিয়োগ

SBI ক্লার্ক নিয়োগ ২০২৪ এর মাধ্যমে SBI ব্যাঙ্কে ৮,২৮৩ জুনিয়র অ্যাসোসিয়েট শূন্যপদে যোগ্য এবং নির্বাচিত প্রার্থীদের পুনঃস্থাপন করবে। আরও তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!