রাজ্য পুলিশে কর্মী নিয়োগ, শূন্যপদ ৫৪টি, দেখে নিন কোন পদে হবে নিয়োগ এবং কারা আবেদনযোগ্য

রাজ্য পুলিশের সাইবার ক্রাইম উইং স্মার্ট কানেক্ট, নিউটউনের তরফে ডেটা এন্ট্রি অপারেটর, সফটওয়্যার সাপোর্ট পার্সোনেল সহ একাধিক পদে মোট ৫৪ জনকে নিয়োগ করা হবে। চুক্তিভিত্তিক এই পদগুলিতে বেতন ১৬ হাজার থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত।

Sayanita Chakraborty | Published : Oct 1, 2024 4:28 AM IST

ফের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। পুজোর আগে হবে নিয়োগ। একাধিক শূন্যপদ রাজ্য পুলিশে। নিয়োগ হবে একাধিক বিভাগে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই বিজ্ঞপ্তি।

শূন্যপদ

Latest Videos

রাজ্য পুলিশের সাইবার ক্রাইম উইং স্মার্ট কানেক্ট, নিউটউনের তরফে নিয়োগ করা হবে কর্মী। নিয়োগ হবে ডেটা এন্ট্রি অপারেটর, সফটওয়্যার সাপোর্ট পার্সোনেল, সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর, সফটওয়্যার ডেভেলপার, সিকিউরিটি অ্যান্ড নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর এবং সিনিয়র সফটওয়্যার ডেভেলপার পদে হবে নিয়োগ।

বেতন

সব মিলিয়ে শূন্যপদ ৫৪টি। প্রতিটি পদেই চুক্তি ভিত্তিক হবে নিয়োগ। ডেটা এন্ট্রি অপারেটর পদে বেতন হবে ১৬ হাজার টাকা। সফটওয়্যার সাপোর্ট পার্সোনেল পদে বেতন ২১ হাজার টাকা। সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর পদে বেতন ২৯ হাজার টাকা। সফটওয়্যার ডেভেলপারের বেতন ৩৩ হাজার টাকা। সিকিউরিটি অ্যান্ড নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর পদে বেতন ৩৭ হাজার টাকা। সিনিয়র সফটওয়্যার ডেভেলপার পদে বেতন ৪০ হাজার টাকা বেতন দেওয়া হবে।

যোগ্য়তা

এই সকল পদে আবেদন করতে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক সহ কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট থাকতে হবে। বিস্তারিত জানতে সবার আগে প্রকাশ্যে আসা বিজ্ঞপ্তি দেখে নিন।

আবেদন পদ্ধতি

প্রথমে রাজ্য পুলিশের wbpolice.gov.in এই ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তি দেখে নিন। সেখানে বিস্তারিত জানতে পারবেন। কোন পদের আবেদন করতে কোন যোগ্যতা প্রয়োজন, তা জানতে পারবেন। ১৮ অক্টোবর আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ। তাই পুলিশের চাকরিতে আগ্রহী হলে আবেদন করতে পারেন। আবেদনের শেষ তারিখ চলতি মাসেই। তাই দেরি না করে আবেদন করে ফেলুন।

 

Share this article
click me!

Latest Videos

RG Kar News Live : আর জি কর মামলায় শুনানি শুরু Supreme court-এ, দেখুন সরাসরি
Rashifal | রাশিফল ৩০ সেপ্টেম্বর : লটারি প্রাপ্তির যোগ? সোমবার আপনার কপালে কি আছে? দেখুন আজকের রাশিফল
'মমতা দেশবিরোধীদের লালন পালন করে', 'আজাদি' স্লোগান ইস্যুতে বিস্ফোরক শুভেন্দু | Suvendu Adhikari
'গদ্দার হঠাও ভাঙড় বাঁচাও' | Saayoni Ghosh #shorts #tmc #bhangar #saayonighosh
RG Kar মিছিলে 'কাশ্মীর মাঙ্গে আজাদি' স্লোগান #rgkarprotest #shorts #jadavpur