স্নাতকোত্তীর্ণদের চাকরির সুযোগ, নিয়োগ হবে রাজ্য পুলিশে, দেখে নিন কোন কোন পদে হবে নিয়োগ

নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট ও জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদে হবে নিয়োগ।

Sayanita Chakraborty | Published : Nov 8, 2023 4:23 AM IST

শীঘ্রই নিয়োগ হবে রাজ্য পুলিশে। আইনে স্নাতকোত্তীর্ণদের জন্য এল চাকরির সুযোগ। প্রকাশ্যে এসেছে নতুন বিজ্ঞপ্তি। তবে নিয়োগ হবে চুক্তি ভিত্তিক। সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট ও জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদে হবে নিয়োগ।

শূন্যপদ

বিজ্ঞপ্তি অনুসারে, সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট ও জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদে হবে নিয়োগ। শূন্যপদ মাত্র ২টি। আবেদনকারীদের জন্য কোনও বয়ঃসীমার উল্লেখ নেই।

যোগ্যতা

সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট ও জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদে আবেদনের জন্য আইন বিষয় স্নাতকোত্তীর্ণ হতে হবে। সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট ও জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদে ফৌজদারি মামলা/পরিষেবা সংক্রান্ত মামলা সামলামোর ১০ থেকে ৬৫ বছরের অভিজ্ঞতা থাকা জরুরি।

নিয়োগ

সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট ও জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদে নিয়োগ হবে। ১০ বছর থেকে পাঁচ বছরের অভিজ্ঞাতা থাকা জরুরি। যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর এই পদে হবে নিয়োগ। আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাট আবেদনপত্র-সহ অন্যান্য নথি নিয়ে সেখানে হাজির হন।

আবেদনের শেষ দিন

আবেদনের শেষ দিন ২০ নভেম্বর। নিয়োগের শর্তাবলি বা বাকি তথ্য বিশদ জানার জন্য প্রার্থীদের রাজ্য পুলিশের ওয়েবসাইট দেখা দিতে হবে। সেখানে উল্লেখিত নথি নিয়ে সঠিক দিনে হাজির হন ইন্টারভিউ-র স্থানে। সিনিয়র লিগ্যাল কনসালট্যান্ট ও জুনিয়র লিগ্যাল কনসালট্যান্ট পদে আবেদন করতে হলে থাকতে হবেন আইনের ডিগ্রি। আইনে স্নাতকোত্তীর্ণদের চাকরির সুযোগ মিলবে দ্রুত। আর দেরি না করে উক্তি বিজ্ঞাপন দেখে নিন। মিবে উপকার। 
 

এদিকে শীঘ্রই নিয়োগ হবে রাজ্য পুলিশে। কদিন আগে প্রকাশ্যে এসেছিল সেই বিজ্ঞাপন। এবার নিয়োগ হবে পুলিশের নিয়োগ হবে রাজ্য পুলিশে। আইনে স্নাতকোত্তীর্ণদের জন্য এল চাকরির সুযোগ। এবার নিয়োগ হবে পুলিশের আইনী পদে।  তাই বিস্তারিত জানতে উক্তি বিজ্ঞাপন দেখে নিন। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

বিভিন্ন রেলওয়ে স্কুলে শিক্ষক নিয়োগ, দেখে নিন কারা আবেদন করতে পারবেন

CBSE দশম ও দ্বাদশ শ্রেণীর পরীক্ষার তারিখ ঘোষণা, কোন তারিখ শুরু ২০২৪ সালের পরীক্ষা- দেখে নিন তালিকা

 

 

Share this article
click me!