Eastern Railway Recruitment 2021- খেলায় পারদর্শী তরুণ-তরুণীদের জন্য বিজ্ঞপ্তি, জেনে নিন কীভাবে আবেদন করবেন

আগ্রহীরা ইস্টার্ন রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.rrcer.com থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে।

Web Desk - ANB | Published : Dec 10, 2021 5:38 AM IST / Updated: Dec 10 2021, 11:10 AM IST

শতাব্দী কর, প্রতিবেদক- সম্প্রতি খেলায় পারদর্শী তরুণ-তরুণীদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল ইস্টার্ন রেলওয়ে (Eastern Railway)। ইস্টার্ন রেলওয়ের পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে স্পোর্টসের বিভিন্ন শাখায় গ্রুপ সি (Group C) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা ইস্টার্ন রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.rrcer.com থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে
 
Eastern Railway Recruitment 2021: আবেদনের তারিখ
বিজ্ঞপ্তি সূত্রে জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের ১১ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যেই আবেদনপত্র জমা করতে হবে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা অনলাইনেই আবেদন করতে পারবেন। অন্য কোনও সূত্র মারফৎ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Eastern Railway Recruitment 2021: নিয়োগ সংক্রান্ত তথ্য
প্রতিষ্ঠানের নাম: ইস্টার্ন রেলওয়ে (Eastern Railway)
পদের নাম: গ্রুপ সি
শূন্যপদের সংখ্যা: ২১টি
শূন্যপদের বিবরণ: 
ওয়াটার পোলো (পুরুষ): ১টি পদ
বাস্কেট বল (পুরুষ): ২টি পদ
কাবাড্ডি (পুরুষ): ১টি পদ
কাবাড্ডি (নারী): ১টি পদ


Eastern Railway Recruitment 2021: বয়সসীমা
১ জানুয়ারি, ২০২২ তারিখ অনুযায়ী প্রার্থীদের সর্বনিম্ন বয়সসীমা ১৮ বছর এবং সর্বোচ্চ বয়সসীমা ২৫ বছর ধার্য করা হয়েছে। বয়সের উর্দ্ধসীমায় ছাড় দেওয়া হবে বলে কোনও প্রকার  নিশ্চয়তা দেওয়া হয়নি। 
 

Eastern Railway Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতা
লেভেল ৪ এবং লেভেল ৫- সরকার স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও শাখায় স্নাতক উত্তীর্ণ হতে হবে।
লেভেল ২ এবং লেভেল ৩- সরকার স্বীকৃত বোর্ড বা কাউন্সিল থেকে দ্বাদশ শ্রেণি বা সমযোগ্যতা সম্পন্ন পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। 

আরও পড়ুন: Central Bank of India Recruitment 2021- মেগা রিক্রুটমেন্টের বিজ্ঞপ্তি প্রকাশ করল সেন্ট্রাল ব্যাংক অফ ইন্ডিয়া

আরও পড়ুন: TCG Crest-কলকাতায় তৈরি হবে আন্তর্জাতিকমানের গবেষণা কেন্দ্র,উদ্যোগী টিসিজি গোষ্ঠী

Eastern Railway Recruitment 2021: কীভাবে আবেদন করবেন?
প্রার্থীদের প্রথমে ইস্টার্ন রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে www.rrcer.com অনলাইন আবেনপত্রটি পূরণ করে প্রার্থীদের পার্সোনাল ইনফরমেশন বা বায়োডেটা জমা করতে হবে। প্রার্থীদের আবেদনের সময় নিজেদের ভ্যালিড মোবাইল নম্বর এবং মেইল আইডি দিতে হবে। প্রদত্ত মেইল আইডি এবং মোবাইল নম্বর দ্বারা প্রার্থীরা ভবিষ্যতে নিয়োগ চলাকালীন নিয়োগের যাবতীয় তথ্য পাবেন।
 

Eastern Railway Recruitment 2021: নির্বাচন পদ্ধতি
প্রার্থীদের ট্রায়াল এবং খেলাধূলোর ক্ষেত্রে যোগ্যতার বিচারে নির্বাচন করা হবে। এছাড়াও শিক্ষাগত যোগ্যতা, শারীরিক যোগ্যতা ইত্যাদি বিষয়েও নির্বাচনের সময় প্রাধান্য পাবে। 
ট্রায়ালের ২০ দিন পূর্বে প্রার্থীরা ই-কল লেটার অনলাইন থেকে ডাউনলোড করতে পারবেন। কোনও ভাবেই কল লেটার ডাক মাধ্যমে পাঠানো হবে না।    
সরাসরি আবেদনের লিঙ্ক https://139.99.53.236:8443/rrcer/notice_board.html
 

Share this article
click me!