NHB Manager Recruitment 2021- ৩০ ডিসেম্বর ন্যাশনাল হাউসিং ব্যাংক-এ আবেদনের শেষ তারিখ, কীভাবে আবেদন করবেন

আগ্রহীরা ন্যাশনাল হাউসিং ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট nhb.org.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে।

Web Desk - ANB | Published : Dec 3, 2021 7:20 AM IST / Updated: Dec 03 2021, 12:57 PM IST

শতাব্দী কর, প্রতিবেদক- ব্যাঙ্কিংয়ের ক্ষেত্রে কাজের সুযোগ এনে দিয়েছে ন্যাশনাল হাউসিং ব্যাংক (National Housing Bank)। ৩০ ডিসেম্বর শেষ হচ্ছে আবেদনের তারিখ। ন্যাশনাল হাউসিং ব্যাঙ্কের পক্ষ থেকে অতি সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে ম্যানেজার (Managerial) পদে নিয়োগের কথা ঘোষণা করা হয়েছে। আগ্রহীরা ন্যাশনাল হাউসিং ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট nhb.org.in থেকে আবেদন করত পারবেন। কারা কোন পদে আবেদনের যোগ্য সে বিষয়ে বিস্তারিত বিবরণ রইল এখানে
 
NHB Manager Recruitment 2021: আবেদনের তারিখ
বিজ্ঞপ্তি সূত্রে জানা গিয়েছে, উল্লিখিত পদের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। ইচ্ছুক প্রার্থীদের ৩০ ডিসেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদন করতে হবে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা অনলাইনেই আবেদন করতে পারবেন। অন্য কোনও সূত্র মারফৎ প্রেরিত আবেদনপত্র গ্রহণযোগ্য নয়। প্রতিষ্ঠান নিয়োগ সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত পরিবর্তন করলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।
NHB Manager Recruitment 2021: নিয়োগ সংক্রান্ত তথ্য
প্রতিষ্ঠানের নাম: ন্যাশনাল হাউসিং ব্যাংক (National Housing Bank)
পদের নাম: ম্যানেজার
শূন্যপদের সংখ্যা: ১৭টি
শূন্যপদের বিবরণ: 
অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার: ১৪টি পদ
ডেপুটি ম্যানেজার: ২টি পদ
রিজিওনাল ম্যানেজার: ১টি পদ

আরও পড়ুন: WB SI Recruitment- পশ্চিমবঙ্গ পুলিশের সাব-ইন্সপেক্টর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি জানুন আবেদন করবেন কীভাবে

আরও পড়ুন: Central Coalfields Limited Apprentice Recruitment 2021- প্রচুর শূন্যপদে নিয়োগের বিজ্ঞপ্তি, জেনে নিন বিস্তারিত
 

NHB Manager Recruitment 2021: বিশেষ ঘোষণা
প্রার্থীদের বিভিন্ন পদ যেমন, সিনিয়ার ম্যানেজমেন্ট গ্রেড স্কেল-৪ (রিজিওনাল ম্যানেজার- রিস্ক ম্যানেজার), মিডিল ম্যানেজার গ্রেড স্কেল-২ (ডেপুটি ম্যানেজার), জুনিয়ার ম্যানেজমেন্ট গ্রেড স্কেল-১ (অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার) ইত্যাদি পদে নিয়োগ করা হবে।
NHB Manager Recruitment 2021: গুরুত্বপূর্ণ তারিখ
আবেদন শুরু- ০১.১২.২০২১
আবেদন শেষ- ৩০.১২.২০২১
স্কেল-১ এবং স্কেল-২-এর সম্ভাব্য অনলাইন পরীক্ষা- জানুয়ারি/ ফেব্রুয়ারি, ২০২২
NHB Manager Recruitment 2021: শিক্ষাগত যোগ্যতা
প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা বিষয়ে বিস্তারিত জানতে এই লিঙ্কটি https://nhb.org.in/wp-content/uploads/2021/11/Recruitment_Advertisement_NHB_2021_Eng.pdf ব্যবহার করতে পারেন। 
NHB Manager Recruitment 2021: বয়সসীমা
অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার: ২১ থেকে ৩০ বছর পর্যন্ত
ডেপুটি ম্যানেজার: ২৩ থেকে ৩২ বছর পর্যন্ত
রিজিওনাল ম্যানেজার: ৩০ থেকে ৪৫ বছর পর্যন্ত
 

NHB Manager Recruitment 2021: নির্বাচন পদ্ধতি
টিয়ার্ড পদ্ধতিতে পরীক্ষা নেওয়া হবে। JMGS-I (AM) এবং MMGS-II (DM)-এর জন্য অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউ নেওয়া হবে। SMGS-IV (RM)-এর জন্য প্রার্থীদের দু’টি টিয়ার্ডের মাধ্যমে শর্টলিস্ট এবং ইন্টারভিউয়ের দ্বারা নির্বাচন করা হবে।
 

NHB Manager Recruitment 2021: আবেদন ফি
SC/ST/PwBD ক্যাটাগরির প্রার্থীদের জন্য ১৭৫ টাকা আবেদন ফি ও অন্যান্য ক্যাটাগরির প্রার্থীদের জন্য ৮৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে।
 

Share this article
click me!